৪৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশের তারিখ ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৪ কোম্পানি আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে:

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: ২০১৮ বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে ব্যাংকটি।

প্রভাতি ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টায় বোর্ড সভা করবে কোম্পানিটি। পাশাপাশি ২০১৮ বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য একই দিনের বিকাল ৩টায় বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা ব্যাংক: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।

সাউথ ইস্ট ব্যাংক: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।

এসআইবিএল: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ২৬ এপ্রিল ২টা ৩৫ মিনিটে বোর্ড সভা করবে ব্যাংকটি।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে কোম্পানিটি।

অ্যামবি ফার্মা: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টা ১৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জিবিবি পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মডার্ন ডাইং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

দুলামিয়া কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ন্যাশনাল ফিড মিলস: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

কে এন্ড কিউ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ফু ওয়াং ফুড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ওয়েস্টার্ন মেরিন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ডেসকো: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইউনিক হোটেল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

বিবিএস: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

প্যারামাউন্ট টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

রহিম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মালেক স্পিনিং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আরামিট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল সকাল ১১টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আরামিট সিমেন্ট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ন্যাশনাল পলিমার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

নাহি অ্যালুমিনিয়াম: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আনলিমা ইয়ার্ন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

রূপালী ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

পাওয়ার গ্রীড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল সাড়ে ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

নিটল ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ৮ মে বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

গ্লোবাল হেভিকেমিক্যাল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

খুলনা পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জিপিএইচ ইস্পাত: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মতিন স্পিনিং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জাহিন টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

বিচ হ্যাচারি: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ওয়াটা কেমিক্যাল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সায়হাম কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সায়হাম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

স্টাইল ক্রাফ্ট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইউনাইটেড ফাইন্যান্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

লাফার্জ হোলসিম সিমেন্ট: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

কাশেম ইন্ডাস্ট্রিজ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

Top