৫ কোম্পানির তৃতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: তৃতীয় প্রান্তিকের (জানুয়ার ‘১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি। এগুলো হলো- মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড, হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলস লিমিটেড, ন্যাশনাল টি লিমিটেড, বিবিএস ক্যাবলস লিমিটেড এবং এইচ আর টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এইচ আর টেক্সটাইল:  তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৩ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.৩৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.১১ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭.৯৬ টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস:  তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৩ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৭৯ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৬৫ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৯৫ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৫ টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.৫১ টাকা।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলস:  তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.৫৫) টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান দাঁড়িয়েছে ১.০৫ টাকা । গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৭২ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (১.৭৬) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (৩.২৮) টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৭.৪২ টাকা (পুন:মূল্যায়িত)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৮.২৫ টাকা।

ন্যাশনাল টি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬.০৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার লোকসান ছিল ১৬.৪৯ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯.১৪ টাকা । গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪.৪২ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩৭.৩৪ টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫০.৩৩ টাকা।

বিবিএস ক্যাবলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৩১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার ছিল ০.৮৬ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৮৪ টাকা । গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৩৪ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫০ টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২.০৮ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

আপনার মন্তব্য

Top