আইসিবি’র ৯ ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট পরিচালিত ৯ মিউচ্যুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আইসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৩১ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইপিইউ হয়েছে ০.৬৭ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৭৩ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.১৩ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২.৫৮ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৮৯ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১৫.৪২ টাকা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৪ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.৩৬ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৩৪ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৬২ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯.৪২ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১০.৬১ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৫৯ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১৩.৭৮ টাকা।

আইসিবি এমপ্লয়িজ প্রাইভেট মিউচ্যুয়াল ফান্ড: স্কিম ওয়ান

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৮ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.৪১ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৫২ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৭৩ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮.১০ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ৯.৪৭ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.২৬ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১২.৩২ টাকা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.১২ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২২ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৪৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫১ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯.৭৫ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ৯.৭৬ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১২.৭ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৫ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২৯ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫৫ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮.৪৭ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ৯.৪৭ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯৩ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১১.৯৮ টাকা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৪ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২৫ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৩৮ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫১ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮.১৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ৯.১২ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৭৯ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১১.৮৭ টাকা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-ওয়ান:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.০৭ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.১৫ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৫২ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫৬ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯.৩৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১০.৩৮ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৪৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১১.৭৭ টাকা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.১৫ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২২ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৫৪ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫৩ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯.৫১ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১০.৪৪ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৩৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ছিল ১১.৫০ টাকা।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড:

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) এই ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.২০ টাকা।

৯ মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৪২ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৩১ টাকা।

আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৭১ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

Top