মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং আইপে লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

শেয়ারবাজার ডেস্ক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং আইপে লিমিটেড-এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কাজী মসিহুর রহমান এবং আইপের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক- জি.ডব্লিউ.এম মোর্তজা, মোঃ জাকির হোসাইন ও আদিল রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ মোবাইল ব্যাংকিং ডিভিশন মোঃ রফিকুল হক ভুঁইয়া এবং আইপে-র উপদেষ্টা মোহাম্মদ নুরুল আমিন, হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মোহাম্মাদ আবুল খায়ের চৌধুরী, হেড অব মার্চেন্ট রায়হান ফাইয়াজ ওসমানি ও ম্যানেজার (স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ) জামিল উদ্দিন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর মোবাইল ব্যাংকিং সেবা, মাইক্যাশ-এর ইউটিলিটি সার্ভিসের মাধ্যমে আইপে গ্রাহক অ্যাকাউন্ট থেকে বিল পরিশোধ করা যাবে। আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্সপ্রাপ্ত। এক্ষেত্রে, সোর্স অফ ফান্ড নিশ্চিত করার জন্য ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে অথবা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে আইপে অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে হবে। এ চুক্তির আওতায় আইপের মাধ্যমে গ্রাহকরা কোন অতিরিক্ত চার্জ ছাড়াই তাদের বিভিন্ন ইউটিলিটি ও অন্যান্য বিল পরিশোধ করতে পারবেন।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top