লোকসান বেড়েছে জেমিনী সী ফুডের

শেয়ারবাজার রিপোর্ট: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেমিনী সী ফুড লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি লোকসান আগের তুলনায় বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৫ টাকা (রিস্টেটেড)। যা গত অর্থবছরের একই সময়ে রিস্টেটেড ছিল ০.২৯ টাকা। সে হিসেবে কোম্পানির লোকসান বেড়েছে ০.০৬ টাকা বা ১৭.১৪ শতাংশ।

এদিকে, তিন মাসে কোম্পানির এককভাবে শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যা এককভাবে লোকসান ছিল ০.৬৬ টাকা।

অন্যদিকে ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৯ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৯০ টাকা। এছাড়া এককভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৯ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬.৯২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৬.৯৭ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৭৬ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top