খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার: আব্দুল্লাহ আল নোমান

শেয়ারবাজার ডেস্ক: কারাবন্দী দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকার ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এই অবস্থায় তার প্রয়োজন জরুরি ভিত্তিতে সুচিকিৎসা। কিন্তু সরকার সেই ব্যবস্থাগ্রহণ না করে তাকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

রবিবার (২৯ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদ এর নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সাধারণত আমরা অসুস্থ হলে নিজের পছন্দমতো হাসপাতালে চিকিৎসা করতে যাই। আমি অ্যাপোলোতে নাকি ইউনাইটেডে যাবো তা আমার ব্যাপার। খালোদা জিয়াকে পছন্দ মতো হাসপাতালে যেতে দিচ্ছে না সরকার। মূলত ধীরে ধীরে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। এর পরিণতি ভালো হবে না।

তিনি তারেক রহমানের এই পরিস্থিতিতে দেশে আসার প্রয়োজন নেই বলে মন্তব্য করে বলেন, আমি মনে করি তারেক রহমানের এই মুহূর্তে দেশে আসার প্রয়োজন নেই। কেন আসবেন? মিথ্যা মামলায় ১০ বছরে জেল খাটার জন্য? সরকারের নির্যাতনের শিকার হওয়ার জন্য? তার আসার প্রয়োজন নেই। যখন সময় হবে তখন তিনি আসবেন। এটি আমি ব্যক্তিগত দায়িত্ব নিয়ে বলছি।

খুলনা-গাজিপুর সিটি নির্বাচনে পূর্বের মতোই বিএনপি জয়ী হবে বলে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের কিছু ভোট বিএনপিতে যোগ হবে। খুলনা ও গাজীপুরে আগের মতো জিতবো। যদি সরকার সুষ্ঠু নির্বাচন দেয়।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top