টাটা টি গোল্ড এর অতুলনীয় অভিজ্ঞতা এখন বাংলাদেশে

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের চা প্রেমীরা চায়ের অনন্য এক স্বাদ উপভোগ করবে। লম্বা পাতার সুবাসিত আমেজে অতুলনীয় নতুন অভিজ্ঞতা অর্জন করবে।

বাংলাদেশের অন্যতম প্রধান চা কো¤পানি টেটলী এসিআই বাংলাদেশ লি:। বিশ্ববিখ্যাত ব্রান্ড টাটা টি বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন ব্রান্ড টাটা টি গোল্ড। এ উপলক্ষে বুধবার ০৯ মে ২০১৮ এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তেজগাঁয়ে অবস্থিত এসিআই সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে এ সি আই কনজ্যুমার ব্রান্ডস্ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব সৈয়দ আলমগীর বলেন, “মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের যে লক্ষ্য এ সি আই কাজ করে যাচ্ছে, টাটা টি গোল্ড তারই একটি অংশ। এর মাধ্যমে আপনারা একটি অনন্য এবং অসাধারণ চায়ের স্বাদ দিনের যে কোন সময় উপভোগ করতে পারবেন”।

টেটলী এসিআই বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মিঃ সঞ্জয় মোহতা বলেন, “টাটা টি বাংলাদেশের ভোক্তাদের বিশ্বমানের পণ্য দিতে সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের পণ্য সম্ভারে যোগ করেছি টাটা টি গোল্ড যাতে রয়েছে ১৫% আমদানিকৃত অর্থডক্স (ঙৎঃযড়ফড়ী) পদ্ধতির লম্বা চা পাতা। এই পদ্ধতিতে চা পাতাকে ধীরে ধীরে রোল করা হয়, যেন চায়ের প্রাকৃতিক সুবাস অটুট থাকে। এই পাতাগুলো গরম পানিতে খুলে গিয়ে আপনাকে দেবে স¤পূর্ণ নতুন এক আমেজ।

টাটা টি গোল্ড চা ৪০০ গ্রাম, ২০০ গ্রাম এবং ২৫ গ্রামের প্যাকে ১৫ টাকা থেকে ২০০ টাকা পর্যন্ত বিভিন্ন মূল্যে পাওয়া যাচ্ছে। সুতরাং এখনই উপভোগ করুন লম্বা পাতার সুবাসিত আমেজে টাটা টি গোল্ডের এক অতুলনীয় অভিজ্ঞতা।

টেটলী এসিআই বাংলাদেশ লিমিটেড, টাটা গ্লোবাল বেভারেজেস ওভারসিস হোল্ডিংস লি: এবং এ সি আই লি: একটি জয়েন্ট ভেঞ্চার যা ২০০৩ সালে নিবন্ধিত হয়। এরপর থেকেই কো¤পানী এদেশের চা প্রিয় ভোক্তাদের বিশ্বমানের পণ্য উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব জাহিদুল আলম, জেনারেল ম্যানেজার সেলস; জনাব মইনুল হাকিম, হেড অফ ফাইনান্স; জনাব মোঃ মনিরুল হাসান, মার্কেটিং ম্যানেজার এবং জনাব শফিকুল ইসলাম, হেড অফ টি বাইং এন্ড ব্লেন্ডিং।

– প্রেস বিজ্ঞপ্তি

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

Top