শুটিং সেটে মৃত্যুবরণ করেছেন যারা!

deadশেয়ারবাজার ডেস্ক: গ্ল্যামার আর জনপ্রিয়তার অন্তরালে বিনোদন জগতের অন্ধকার একটি দিক লুকিয়ে আছে তা আমারা সচারাচর কেউ মনে রাখি না। বড়পর্দায় আড়াই ঘণ্টা দর্শককে মন্ত্রমুগ্ধ করে রাখতে জান-প্রাণ দিয়ে খাটেন সিনেমার কলাকুশলিরা। খুঁজলে এমন অনেক তারকার নাম চলে আসবে যারা অনেক সিনেমাই অসমাপ্ত রেখে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তবে ভাগ্যক্রমে তা সিনেমার সেটে নয়। কিন্তু অনেক তারকাই কিন্তু শুটিং করতে করতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এবার আপনাদের জানাবো এমন সব তারকাদের খবরা খবর যারা শুটিং সেটেই অভিনয় করতে করতেই মৃত্যুবরণ করেছিলেন।

স্টীভ আরউইন:

ক্রোকোডাইল হান্টার হিসেবেই তিনি বেশী পরিচিত। অস্ট্রেলিয়ান এই অ্যানিম্যাল অ্যাডভোকেট ২০০৬ সালের ০৪ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান। ডকুমেন্টারি ‘ওসেন’স ডেডলিস্ট’র শুটিং করার সময় স্টীংরের সুরের আঘাতে স্টীভ আরউইনের মৃত্যু ঘটে।

ব্র্যান্ডন লি:

মার্শাল আর্ট কিংবদন্তী ব্রুস লির ছেলে ইনি। বাবার মতই এই তারকাও নিজেও একজন মার্শাল আর্ট তারকা। ১৯৯৩ সালের ৩১ মার্চ দ্যা ক্রো সিনেমার শুটিং সেটে একটি স্টান্ট করার দরুন ব্র্যান্ডন লি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জনাথান সাউথওর্থ:

জনাথান সাউথওর্থ এমি এবং গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী এই অ্যামেরিকান অভিনেতা- কমেডিয়ান থ্রি কোম্পানি সিনেমার জ্যাক ট্রিপার চরিত্রের কারণে বেশী আলোচিত হন। দুঃখজনক হলেও সত্যি যে, ২০০৩ সালের ১১ সেপ্টেম্বর এইট সিম্পল রুলস ফর ডেটিং মাই টিনএজ ডটার’র শুটিং চলাকালীন সময়ে হঠাৎ-ই অসুস্থ হয়ে পড়েন। এবং সেখানেই মৃত্যুবরণ করেন।

ভিক মোরো:

জনপ্রিয় অ্যামেরিকান অভিনেতা ১৯৮২ সালের জুলাই মাসে টয়াইলাইট জোন সিনেমার শুটিংয়ে মারা যান। এ সময় হ্যালিকপ্টার আর ফায়ারওয়ার্কসের চিত্র ধারণের সময় ভিক মোরো মৃত্যু ঘটে।

জন ইরিক হেক্সাম:

জন ইরিক হেক্সাম অ্যামেরিকান মডেল-অভিনেতা ১৯৮৪ সালে গুলি দ্বারা আহত হওয়ার দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি গুলি তার মাথায় লেগে যায় এবং তিনি স্পটেই মৃত্যুবরণ করেন।

আলবার্ট পল মান্টজ:

জনপ্রিয় এয়ার রেসিং পাইলট এবং মুভি সটার আলবার্ট পল মান্টজ তার অভিজ্ঞতার কারণে দ্যা ফ্লাইট অব ফনেক্স সিনেমায় একটি সস্টান্টে অভিনয় করার সুযোগ পান। কিন্তু এই সুযোগটি তার জন্য শেষ সুযোগে পরিণত হয়।

 

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top