দর্শককে কাঁদিয়ে খুশি আলিয়া!

শেয়ারবাজার ডেস্ক: আলিয়া ভাট, একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। তিনি অভিনয়ের জগতে আত্মপ্রকাশ ঘটান ২০১২ সালে, মাত্র ১৮ বছর বয়সে স্টুডেন্ট অব দ্যা ইয়ার ছবি দিয়ে বলিউডের যাত্রা শুরু করেন এই অভিনেত্রী। যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে।

বলিউড তারকা আলিয়া ভাট এর বয়স মাত্র ২৪। তার ছয় বছরের ক্যারিয়ারে একের পর এক হিট ছবি দিয়ে বলিউডে জায়গা পাকা করে নিয়েছেন আলিয়া ভাট। বলা যায় যে তিনি এখন কেরিয়ারের মধ্যখানে।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত থ্রিলারধর্মী ছবি ‘রাজি’ এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে। ভিকি কৌশল ও আলিয়া অভিনীত এই ছবিটি দর্শকদের মধ্যে এতটা সাড়া ফেলবে এটা আলিয়াও চিন্তা করেননি। ‘রাজি’ ছবির সাফল্যে স্বভাবতই খুশী তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন তিনি। আলিয়া বলেন, ‘ছবিটির সাফল্যে আমরা পুরো টিম গর্ব অনুভব করছি। সেই সঙ্গে দারুন খুশীও হয়েছি।’ এ সময় তিনি ছবির পরিচালক মেঘনা গুলজারকে নিয়েও তার আনন্দ প্রকাশ করেন।

আলিয়া জানান, ছবিটি নিয়ে পরিচালক এতটাই চিন্তিত ছিলেন যে অনেকদিন তিনি ভালো করে ঘুমাতেও পারেননি। কিন্তু দর্শক তাকে নিরাশ করেনি। সেই জন্য দর্শকের প্রতি কৃতজ্ঞতা জানান এই অভিনেত্রী। ‘রাজি’ ছবিটা দেখার পর অনেক দর্শকই আবেগে কেঁদেছেন। এটা জানার পর আলিয়া বলেন, অভিনয়ের মাধ্যমে দর্শককে কাঁদাতে পেরে তিনি ভীষণ আনন্দিত।

১৯৭১ সালে ভারত-পাকিস্তানের যুদ্ধকে কেন্দ্র করে ‘রাজি’ সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে। পাকিস্তান সেন্সর বোর্ড ছবিটি ওই দেশ প্রচার নিষিদ্ধ করেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top