ভিক্ষুকের অ্যাকাউন্টে কয়েক কোটি টাকা!

শেয়ারবাজার ডেস্ক: মৃত্যুর পর জানা গেল এক ভিক্ষুকের ব্যাংকে রয়েছে কয়েক কোটি টাকা। ফাতিমা ওথমান (৫২) নামের ওই ভিক্ষুক লেবাননের বৈরুতের রাস্তায় ভিক্ষা করে কিভাবে এতো পরিমাণ অর্থের মালিক হলেন তা জেনে অবাক হচ্ছেন পুলিশ।

পরিত্যক্ত গাড়ি থেকে ফাতিমার মরদেহ উদ্ধারের সময় ঘটনাস্থলে একটি ব্যাগ পায় পুলিশ। সে ব্যাগের মধ্যে ছিলো ৫০ লাখ লেবানিজ পাউন্ড, যা বাংলাদেশী টাকায় প্রায় আড়াই লাখের কাছাকাছি।

পরে খোঁজ নিয়ে জানা যায় তার ব্যাংকে জমা আছে ১.৭ বিলিয়ন লেবানিজ পাউন্ড, যা বাংলাদেশী টাকায় সাড়ে ৯ কোটি টাকার কাছাকাছি।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর পুলিশ তার শরীর ও ব্যাগপত্র তল্লাশি করে এসব নগদ টাকা ও ব্যাংকের হিসাবপত্র উদ্ধার করে।

স্থানীয় গণমাধ্যমের বরাতে ডেইলি মেইলে আরো জানানো হয়, লেবাননের গৃহযুদ্ধের সময় ফাতিমা গুরুতর জখম হন। তিনি হাত-পা কিছুই ব্যবহার করতে পারেন না। রাস্তায় রাস্তায় ভিক্ষা করতেন তিনি।

পুলিশ খোঁজ নিয়ে জানতে পেরেছে, লেবাননের উত্তর দিকে অবস্থিত আইন আল জাহাব শহরে ওথমানের বাসা। ওথম্যানের পরিবারের সদস্যরা তার শেষ কৃত্যের ব্যবস্থা করেছে। তবে ওথম্যান এত টাকার মালিক ছিল জেনে তারাও হতভম্ব হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top