বাগদান সেরেছেন দেব-রুক্মিনী!

শেয়ারবাজার ডেস্ক: দেব-রুক্মিনী। টলিউড সিনেমায় আলোচিত জুটি। তাদের বাস্তব জীবনের প্রেম নিয়ে মুখরোচক সব গল্পের অন্ত নেই। এই জুটিকে নিয়ে কখনো কখনো শোনা যায়, তারা বিয়ে করে ফেলেছেন। আবার কখনো শোনা যায়, বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের খবর সূত্রে জানা যায়, গোপনে বাগদান সেরে ফেলেছেন দেব-রুক্মিনী। রুক্মিনী নাকি এমনটা নিজের মুখে স্বীকারও করেছেন।

ওই গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তার নতুন ছবির জন্য টলিউড সুপারস্টার দেবের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে মিটিং করছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিনী।

ব্যস হয়ে গেল এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিনীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরেও কেন এসেছেন স্ক্রিপ্ট মিটিংয়ে? পাল্টা জবাবে এই নায়িকা উত্তর দেন এভাবে, শাশ্বত কেন তার মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিনী আরো জানিয়ে দেন, তিনি দেবের বাগদত্তা!

সুতরাং তিনি যে দেবের সব কিছুর সমান অংশীদার তা বলার আর অপেক্ষা রাখে না। তখনই রুক্মিনীর সঙ্গে দেব তার বন্ধুত্বের ট্যাগ খুলে ফেলেন।

এরপর স্পষ্ট জানিয়ে দেন, রুক্মিনী তার বাগদত্তা। এরমধ্য দিয়ে, রুক্মিনীর বাম হাতের অনামিকায় (আঙুল) -এ ‘এনগেজমেন্ট আংটি’ নিয়ে যে জল্পনা ছিল, সেই জট এবার খুলে গেল। জানা গেল, অনেক আগেই নাকি বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। এখন টলিউড সিনে পাড়ার সবখানে এটা নিয়ে জোর আলোচনা চলছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top