নিজের দোষ স্বীকার করলেন কণ্ঠশিল্পী আসিফ

শেয়ারবাজার ডেস্ক: শিল্পী শফিক তুহিনের করা তথ্য প্রযুক্তি আইনে মঙ্গলবার (৬ জুন) দিবাগত রাতে সিআইডি গ্রেফতার করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। আর এরপর রাতভর জিজ্ঞাসাবাদ শুরু করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। এ সময় মামলায় তার বিরুদ্ধে আনা অভিযোগ- অনুমতি ছাড়াই তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান বিক্রির কথা স্বীকার করেছেন আসিফ আকবর।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) মোল্যা নজরুল ইসলাম জানান, রাতভর জিজ্ঞাসাবাদ করার পর আসিফ আকবর এক পর্যায়ে তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন।

এদিকে মামলার এজাহার থেকে জানা গেছে, শফিক তুহিন অভিযোগ করেছেন, গত ১ জুন আনুমানিক রাত ৯টার দিকে চ্যানেল ২৪-এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে তিনি জানতে পারেন, আসিফ আকবর তার অনুমতি ছাড়াই তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান সবার অজান্তে বিক্রি করেছে। পরে তিনি বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে জানতে পারেন, আসিফ আকবর আর্ব এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান হিসেবে অন মোবাইল প্রা.লি. কনটেন্ট প্রোভাইডার, নেক্সনেট লি. গাক মিডিয়া বাংলাদেশ লি. ও অন্যান্য প্রতিষ্ঠানের মাধ্যমে গানগুলো ডিজিটাল রূপান্তরের মাধ্যমে ট্রু-টিউন, ওয়াপ-২, রিংটোন, পিআরবিটি, ফুলট্রেক, ওয়াল পেপার, অ্যানিমেশন, থ্রি-জি কন্টেন্ট ইত্যাদি হিসেবে বাণিজ্যিক ব্যবহার করে অসাধুভাবে ও প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top