৩ কোম্পানিকে শোকজ

শেয়ারবাজার ডেস্ক: অস্বাভাবিক হারে শেয়ার দর বাড়ার পেছনে অপ্রকাশিত কোন প্রকার কারণ নেই বলে জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। এর আগে কোম্পানিগুলোর কাছে সাম্প্রতিক সময়ে অস্বাভাবিকহারে শেয়ার দর বাড়ার কারণ জানতে চায় ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। জবাবে দর বাড়ার পেছনে অপ্রকাশিত কোনো মূল্য সংবেদনশীল তথ্য নেই বলে জানিয়েছে কোম্পানিগুলোর কর্তৃপক্ষ। কোম্পানিগুলো হলোঃ ইস্টার্ন লুব্রিকেন্টস, স্টাইল ক্রাফট এবং কে অ্যান্ড কিউ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইস্টার্ন লুব্রিকেন্টস:

গত কয়েক কার্যদিবস ধরে বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৭ মে এ শেয়ারের দর ছিলো ১২০২.৯০ টাকা। আর ৬ জুন এ শেয়ারের লেনদেন হয়েছে ১৫০৩.৪০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৩০০.৫০ টাকা।

স্টাইল ক্রাফট:

গত কয়েক কার্যদিবস ধরে বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৭ মে এ শেয়ারের দর ছিলো ১৮২৭.০০ টাকা। আর ৬ জুন এ শেয়ারের লেনদেন হয়েছে ২১২৭.৩০ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৩০২.৩০ টাকা।

কে অ্যান্ড কিউ:

গত কয়েক কার্যদিবস ধরে বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ মে এ শেয়ারের দর ছিলো ১৬২.০০ টাকা। আর ৬ জুন এ শেয়ারের লেনদেন হয়েছে ২০২ টাকায়। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৪০.০০ টাকা বা ২৪.৬৯ শতাংশ। যা অস্বাভাবিক মনে করছে ডিএসই।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top