৯৬.৪ স্পাইস এফএম-এর চারদিন ব্যাপি ঈদ আয়োজন

শেয়ারবাজার ডেস্ক: ঈদ উৎসবকে আনন্দময় করতে ৯৬.৪ স্পাইস এফএম চাঁদরাত থেকেই আয়োজন করেছে ৪দিন ব্যাপি বর্ণালি ঈদ অনুষ্ঠান।আয়োজনে থাকছে ডিজেপার্টি, এ্যাকোস্টিকলাইভ, সেলিব্রেটিগেইমশো, বিদেশীদের ঈদ উদযাপন নিয়ে বিশেষ অনুষ্ঠানসহ আরো ভিন্ন ধরণের রেডিও অনুষ্ঠান। ঈদের আগের দিন চাঁদ রাতে ১০টা থেকে রাত ১২টা অবধি আয়োজন করা হয়েছে ”ডিজেপার্টি”। অনুষ্ঠানের ডিজেও উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় ডিজে সনিকা। এছাড়াও এই অনুষ্ঠানে স্পাইস এফএমের শ্রোতাদের সাথে ফোন করে অনুভূতি ও ঈদ অভিজ্ঞতা বিনিময় করবেন তিনি।

ঈদে দিন বিকেল ৫টা থেকে ৭টা অবধি ”আনপ্লাগডলাইভ”আয়োজন করা হয়েছে। অতিথি হিসেবে থাকবেন ডি-রকস্টার শুভ।একোয়েস্টিকে লাইভে তিনি গান শোনানোর পাশাপাশি তাঁর সংগীত জীবনের জানা-অজানা বিষয় নিয়ে কথা বলবেন। ৯৬.৪ স্পাইস এফএমএর শ্রোতারা এসএমএসের মাধ্যমে তার সাথে যোগাযোগ করার সুযোগ পাবেন। অনুষ্ঠানটি উপস্থপনা করবেন স্পাইস এফএমএর জনপ্রিয় আরজে মিসটিক।

ঈদের দ্বিতীয় দিন রাত ১০টা থেকে রাত ১২টায় থাকছে ”সেলিব্রেটিআড্ডা”।অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাদিম জয় তাঁর আলোচিত টেলিভিশন শোও এর পেছনের গল্প শোনাবেন স্পাইস এফএমএর শ্রোতাদের। এছাড়াও তার সাথে বিভিন্ন ধরণের গেমশো খেলা হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ৯৬.৪ স্পাইস এফএম এর জনপ্রিয় আরজে বঙ।

ঈদের তৃতীয় দিন বিকেল ৫টা থেকে ৭টা অবধি ‘আনপ্লাগডলাইভে’ অতিথি হিসেবে থাকছেন সময়ের আলোচিত তরুণ সংগীত শিল্পী মাহতিম শাকিব।অনুষ্ঠানটি
উপস্থাপনা করবেন আরজে জিগজাগ। একোয়েস্টিক লাইভে গান শোনানোর পাশাপাশি মাহতিম তাঁর সংগীত জীবনের ক্যারিয়ারের গল্প শোনাবেন।অনুষ্ঠানে এসএমএসও ফোন কলের মাধ্যমে শ্রোতারা মাহতিম শাকিবের সাথে যোগাযোগ করতে পারবে।

ঈদের তৃতীয় দিন রাতের আয়োজনে থাকছে ভিন্নধর্মী আকর্ষণ যেখানে অতিথি ডেনমার্ক এর রাষ্ট্রদূত মাইকেল হেমিনিটি উইনথার। রাত ১০টা থেকে রাত ১২ অবধি তার অনুষ্ঠানটি উপস্থাপনা করবে দেশের জনপ্রিয় রেডিওজকি আরজে ত্যাজ। অনুষ্ঠানে তিনি বাংলাদেশে ঈদ উদযাপনের অভিজ্ঞতাও অনুভূতি শোনাবেন ৯৬.৪ স্পাইস এফএমএর শ্রোতাদেরকে। তাছাড়াও তিনি একোয়েস্টিকে লাইভ করবেন। ৯৬.৪ স্পাইস এফএমএর শ্রোতারা ভিন্ন ধরণের গানশোনার সুযোগ পাবে এই অনুষ্ঠানে। এছাড়াও তিনি অনেক গুলোমজার ‘গেমশো’ করবেন আরজে ত্যাজের সাথে।

শেয়ারবাজারনিউজ/ডেস্ক

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top