মুক্তি পেল ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’

শেয়ারবাজার ডেস্ক: মাহতাব হোসেনের গল্প ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’ নিয়ে নাটক নির্মাণ করেছেন নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্র সুপর্ণা। আর এই চরিত্রের ভেতরে চিলেন অভিনেত্রী তানজিন তিশা। সাথে ছিলেন ইরফান। বুধবার নাটকটি মুক্তি পেয়েছে।

তিশা বললেন, ‘চমৎকার একটি গল্পে কাজ করছি। মানে আমার এই গল্পে কাজ করে বেশ লাগছে। মনে হচ্ছে এই শৈশবে চলে যাচ্ছি, সেই সময়ের রোমান্টিসিজমে ঢুকে যাচ্ছি। ক্যামেরা সরে গেলে ফিরে আসছি।’

ইরফান বলেন, প্রতিক্ষীত নাটক এটি। আমার কাজ করা নাটকগুলোর মধ্যে অন্যতম এটি। সদ্য মুক্তি পেল। দর্শকের প্রতিক্রিয়ার অপেক্ষা রয়েছি।

গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করছেন মাবরুর রশীদ বান্নাহ। তিনি বললেন, এটা আসলে একটি প্রেমের গল্প, তবে আবহটা ভিন্ন। গল্প প্রবাহিত হয়েছে একটু ভিন্নভাবে। প্রেমের বিষয়গুলো তো প্রকাশের ক্ষেত্রে দেখা যায় এর ব্যাপকতা অনেক। কিন্তু ক্ষুদ্র ক্ষুদ্র অনুভূতির ভেতরে যে গভীর প্রেম লুকিয়ে থাকে সেটাই দেখানো হয়েছে ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’য়।

ঢাকা ও নারায়ণগঞ্জে নাটকটির শুটিং হয়েছে। মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবের সারওয়ার টিউবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top