ঈদে বিএনপির কর্মসূচি কারাগারের সামনে

শেয়ারাবাজার ডেস্ক: পবিত্র ঈদুল ফিতরের দিনে বিএনপি নেতারা কারাবন্দী দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। আর অন্য নেতা–কর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন। এটাই বিএনপি ঈদের কর্মসূচি।

আজ শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপির মহাসচিবসহ জাতীয় স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টামণ্ডলী, যুগ্ম মহাসচিব, সম্পাদকমণ্ডলী, নির্বাহী কমিটি এবং দলের সব পর্যায়ের নেতা–কর্মীরা শেরেবাংলা নগরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে বেলা সাড়ে ১১টায় পুষ্পার্ঘ অর্পণ ও ফাতেহা পাঠ করবেন। এরপর নেতা–কর্মীরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন।

সংবাদ সম্মেলন শেষে রিজভী বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে ঈদের দিন দেখা করবেন। এ জন্য কর্তৃপক্ষের কাছে ইতিমধ্যে লিখিত আবেদন করা হয়েছে। আর জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সর্বস্তরের নেতা–কর্মীরা কারাগারের সামনে গিয়ে অবস্থান করবেন। এটাই ঈদের দিনে বিএনপির কমর্সূচি।

সাধারণত ঈদের দিনে বিএনপি চেয়ারপারসন শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠান করে থাকেন। এবার তিনি কারাগারে থাকায় এই অনুষ্ঠান হচ্ছে না। তাই কারাগারের সামনে নেতা–কর্মীরা অবস্থান করবেন বলে জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির নেতা এ জেড এম জাহিদ হোসন, শাহজাদা মিয়া, তাইফুল ইসলাম টিপু, কাজী আবুল বাসার, রফিকুল ইসলাম বাচ্চু ও আমিনুল ইসলাম।

শেয়ারবাজারনিউজ/ডেস্ক

আপনার মন্তব্য

Top