জোয়ারে ভাসছেন শ্রীদেবী কন্যা জানভি

শেয়ারবাজার ডেস্ক: বলিউডের আকাশে নতুন তারকা হয়ে উঠছেন শ্রীদেবী কন্যা জানভি কাপুর। তার প্রথম ছবি ‘ধাড়াক’-এর ট্রেলার ও গানের ভিডিও দেখে তাকে অভিনন্দনের জোয়ারে ভাসিয়েছেন তারকারা।

একটি টিভি সাক্ষাৎকারে জানভির কাছে জানতে চাওয়া হয়, ‘ধাড়াক’ ট্রেলার প্রথমবার দেখার পর তার বাবা বনি কাপুরের প্রতিক্রিয়া কেমন ছিল। প্রযোজক বনি কাপুর বলেছিলেন, ‘বাহ! কী সাবলীল অভিনয়ই না করেছো তুমি।’ একথা জানিয়ে জানভি বললেন, ‘বাবার মুখের কথাগুলোতে মনে হলো, তিনি খুশি হয়েছেন। কোনও কিছু তার পছন্দ-অপছন্দ হলে আওয়াজ শুনেই বুঝতে পারি আমরা।’

একই সাক্ষাৎকারে জানভিকে প্রশ্ন করা হয়, কার অভিনন্দন চিরকাল মনে পড়বে। তখন সৎ ভাই অর্জুন কাপুর কী প্রতিক্রিয়া দেখিয়েছেন তা জানান এই তরুণী। তার কথায়, ‘অর্জুন ভাইয়ের সঙ্গে দেখা হওয়ার পর তিনি বলেছেন- ‘দেখে মনে হচ্ছে পুরোপুরি সততার সঙ্গে কাজটা করেছো। চিত্রনায়িকার মতো অভিনয় করোনি তুমি, গল্পের চরিত্রটা সৎভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছো।’ তার কাছ থেকে প্রশংসা পেয়ে খুব খুশি হয়েছি।”

এ মাসে ‘ধাড়াক’ ট্রেলারের প্রকাশনা অনুষ্ঠানে বাবা ও বোন খুশির সঙ্গে ছিলেন তার। ওইদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে জানভিকে সমর্থন জানিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। টুইটারে তিনি লেখেন, ‘জানভি কাপুর, আজ তোমার নতুন ও দারুণ এক পথচলা শুরু হচ্ছে। তুমি অসাধারণ। তোমার জন্য ভালোবাসা রইলো।’

বনির ছোট ভাই অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের মুখেও জানভির জন্য প্রশংসার ফুলঝুরি। ছবিটির শিরোনাম গান মন কেড়েছে তার। সব মিলিয়ে বলিউডে কাঁপন ধরাতে শুরু করেছে ‘ধাড়াক’। এটি হলো মালয়ালাম ব্লকবাস্টার ‘সাইরাত’-এর হিন্দি রিমেক। এই ছবি দেখেই শ্রীদেবীর মনে হয়েছিল, তার মেয়ের এমন কোনও কাজ দিয়েই অভিষেক হলে ভালো। তাই নির্মাতা করণ জোহর বেছে নিয়েছেন ‘সাইরাত’।

‘ধাড়াক’-এর শুটিংয়ের ফুটেজ দেখে মেয়ের কাজ নিয়ে কৌশলী প্রতিক্রিয়া দেখাতেন শ্রীদেবী। সেই স্মৃতি রোমন্থন করে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে জানভি বলেছেন, “মা প্রথমেই আমাকে বলেছিলেন, মাসকারা আমার সৌন্দর্যে নেতিবাচক প্রভাব তৈরি করছে। দ্বিতীয়ত, তিনি আমাকে বলেছেন, ‘তোমার মুখে কিছুই দিতে পারবে না।’ তবে আমার কাজ নিয়ে খুশি ছিলেন তিনি।”

শ্রীদেবীর মেয়ে বলেই জানভিকে নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক কৌতূহল। শ্রীদেবীকেই ছবিটি উৎসর্গ করছেন প্রযোজক করণ জোহর। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধাড়াক’ মুক্তি পাবে আগামী ২০ জুলাই। এতে জানভির বিপরীতে অভিনয় করেছেন শহিদ কাপুরের সৎ ভাই ইশান খাত্তার।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top