প্রাইম ফাইন্যান্সের চেয়ারম্যান হলেন মোহাম্মদ মাসুদুর রহিম

শেয়ারবাজার ডেস্ক: মোহাম্মদ মাসুদুর রহিম প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড-এর পরিচালনা পর্ষদ সভায় সর্ব-সম্মতিক্রমে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। রহিম ইষ্ট কোষ্ট শিপিং লাইনস্ লিমিটেড-এর একজন মনোনীত পরিচালক হিসেবে পরিচালনা পর্ষদে রয়েছেন।

মোহাম্মদ মাসুদুর রহিম একজন সফল, সুদক্ষ ও প্রশংসনীয় গুণসম্পন্ন ব্যক্তিত্ব হিসেবে ইষ্ট কোষ্ট গ্রুপ-এ সুদীর্ঘ ১৮ বছর যাবত সাফল্যের সাথে বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে তিনি প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিযুক্ত রয়েছেন। এছাড়া তিনি রেডিয়েন্ট এ্যালায়েন্স লিমিটেড এবং বাংলাদেশ ট্রেড সিন্ডিকেট লিমিটেড-এর পরিচালক হিসেবে পরিচালনা পর্ষদেরও সদস্য।

রহিম তাঁর কর্মলব্ধ অভিজ্ঞতা, প্রগতিশীল নেতৃত্ব ও একাগ্র কর্মনিষ্ঠা দিয়ে ইষ্ট কোষ্ট গ্রæপ-এর ব্যাংকিং, লীজ-ফাইন্যান্সিং, আন্তর্জাতিক বাণিজ্য, ভোক্তা-পণ্য বিপণন ও বিতরণ, দেশব্যাপী সিএনজি ও পেট্রোলিয়াম ষ্টেশন ব্যবস্থাপনা, প্লাষ্টিক-পণ্য উৎপাদন ও শিল্প ব্যবস্থাপনা, ইঞ্জিন অয়েল-এর বিভিন্ন রাসায়নিক উপাদান আমদানী ও সরবরাহ ব্যবস্থাপনা, উচ্চমান সম্পন্ন নিরাপত্তামূলক পণ্য বিপণন, গ্রæপ-এর নিজস্ব সম্পদ ব্যবস্থাপনা প্রভৃতি খাতে বিশেষ অবদান রেখে চলেছেন।

মোহাম্মদ মাসুদুর রহিম ব্যবসায় প্রশাসনে অর্থায়ন ও বিপণন শাখায় এমবিএ ডিগ্রী অর্জন করেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতি বিভাগে ¯স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। এছাড়াও তিনি ব্যয় ব্যবস্থাপনা ও হিসাববিজ্ঞান বিষয়সমূহে আইসিএমএবি, ঢাকায় অংশগ্রহন করেন এবং দেশে-বিদেশে বহু সেমিনার, প্রশিক্ষণ, দক্ষতা উন্নয়ন কর্মশালায় অংশগ্রহন করেছেন। জনাব রহিম ব্যবসায়িক প্রয়োজন ও কৌশলগত বাণিজ্যিক বৈঠকে অংশগ্রহন করতে বিশ্বের অনেক দেশ ভ্রমণ করেছেন।

রহিম বিভিন্ন ধরনের সমাজ হিতৈষী কর্মকান্ড ও প্রতিষ্ঠানের সাথে আত্ম-নিবেদিত রয়েছেন।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top