ফেডারেল ইন্স্যুরেন্সের এজিএম সম্পন্ন

শেয়ারবাজার ডেস্ক: শেয়ারবাজারে তালিকাভুক্ত বিমা খাতের ফেডারেল ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সুপারিশ করা ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড (বোনাস শেয়ার) সাধারন শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিতে চূড়ান্ত অনুমোদন করা হয়েছে। আজ ২৪ জুন ২০১৮ তারিখে মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তন, আইডিইবি ভবন, ১৬০/এ, কাকরাইল, ঢাকায় ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানীর ৩০ বার্ষিক সাধারণ সভায় (এজিএম) উপস্থিত শেয়ারহোল্ডাররা ডিভিডেন্ডের চূড়ান্ত অনুমোদন দিয়েছেন।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান এনামুল হক। সভায় কোম্পানীর ২০১৭ সনের বার্ষিক হিসাব অনুমোদন করা হয় এবং ৫% স্টক ডিভিডেন্ড (বোনাস শেয়ার) অনুমোদন দেয়া হয়। শেয়ারহোল্ডারগণ এই বছর বড় অংকের বীমা দাবী পরিশোধ ও বীমা শিল্পে তীব্র প্রতিযোগিতা সত্তেও কোম্পানীর পারফরমেন্সে সন্তোষ প্রকাশ করেন। সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্যে থেকে বেগম মনোয়ারা আহমেদ পরিচালক নির্বাচিত হন। সভা সঞ্চালন করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সেক্রেটারী শেখ মোহাম্মদ আনোয়ার উদ্দিন।

সভায় ভাইস চেয়ারম্যান জনাব ইলিয়াস সিদ্দিকী, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল খালেক, বীমা দাবী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মোঃ দিদারুল আনোয়ার, পরিচালক সর্বজনাব জয়নুল আবেদীন জামাল, বেগম খাদিজাতুল আনোয়ার, মোরশেদুল শফি, একেএম জিয়াউদ্দিন চৌধুরী, তাহরির নাওয়াজ, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, মোহাম্মদ আনিসুল হক, এস এম পারভেজ আলম, হাসিনা বেগম, রোকন উদ্দিন চৌধুরী, নিরপেক্ষ পরিচালক জামাল আবদুল নাছের চৌধুরী এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব এ এম এম মহিউদ্দিন চৌধুরী, উপদেষ্টা জনাব একেএম সরওয়ারদি চৌধুরী সহ কোম্পানীর অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় অনেক পাবলিক শেয়ারহোল্ডার আলোচনায় অংশ গ্রহণ করেন।

-প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

Top