ধুম মাতাবেন সালমান?

শেয়ারবাজার ডেস্ক: ঈদ উৎসবেই মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘রেস থ্রি’। এখনো ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে জমজমাট ব্যবসা করছে রেস সিরিজের এই তৃতীয় কিস্তি। সালমানের এই ছবির রেশ কাটতে না কাটতেই এরই মধ্যে শুরু হয়েছে নতুন ছবি নিয়ে আলোচনা। বলিউডে জল্পনা, ধুম সিরিজের চতুর্থ ছবি মাতাতে আসছেন বলিউডের ভাইজান।

জি নিউজের খবরে বলা হয়েছে, ধুম সিরিজের চতুর্থ সিক্যুয়াল নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে বলিউডে। মূল খলনায়কের চরিত্রে জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানকে দেখার পর এবার নতুন খলনায়ক দেখতে উন্মুখ হয়ে আছেন চলচ্চিত্রপ্রেমীরা। এ ক্ষেত্রে কখনো শোনা গেছে শাহরুখ খানের নাম। আবার এসেছে সালমানের প্রসঙ্গও।

সংবাদমাধ্যম মিড ডের প্রতিবেদনে প্রকাশ, ধুম ফোর প্রযোজনা করবেন আদিত্য চোপড়া। এরই মধ্যে নির্মাতা প্রতিষ্ঠান থেকে সালমান খানের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ‘রেস থ্রি’ মুক্তির পরই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা।

শোনা যাচ্ছে, ধুম ফোর পরিচালনার দায়িত্ব পেতে যাচ্ছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগেও ধুম সিরিজে কাজ করেছেন তিনি। বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন বিজয়।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ধুম ফোর’ মুক্তির সম্ভাব্য সময় ২০২০ সাল। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হয়নি যশরাজ ফিল্মস।

এদিকে সদ্য মুক্তি পাওয়া ‘রেস থ্রি’ ছবি দিয়ে সব দর্শকের মন জোগাতে পারেননি সালমান খান। মুক্তির পর তিন দিনে শতকোটির ক্লাবে ঢুকলেও সমালোচকদের কাছ থেকে ভালো রেটিং পাননি সালমান। শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’। সঞ্জয় দত্তের জীবনীনির্ভর এই ছবি রণবীরের অভিনয়জীবনের সবচেয়ে হিট ছবি হবে বলে ধারণা করছেন বলিউডের চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিরা। এর দাপটে ‘রেস থ্রি’র ব্যবসা মার খেতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top