বিনিয়োগকারীদের আস্থা ধরে রাখবে বসু্ন্ধরা পেপার মিলস

শেয়ারবাজার রিপোর্ট: বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের শেয়ারে বিনিয়োগকারীর আস্থা রয়েছে। এই আস্থা ধরে রাখতে আপ্রাণ চেষ্টা করবো বলে আশ্বাস দিয়েছেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

সোমবার (২জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সঙ্গে কোম্পানিটির তালিভুক্তির চুক্তিসই অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। চুক্তিসই অনুষ্ঠানে বসুন্ধরা পেপারের পক্ষে চুক্তি সাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ব্যবস্পাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান ও ঢাকা স্টক এক্সচেঞ্জের পক্ষে লিস্টিং বিভাগের প্রধান আব্দুল জলিল।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিএসই’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন পাটোয়ারি, প্রধান রেগুরেটরি অফিসার এ কে এম জিয়াউল হাসান খান ও ডিজিএম শফিকুর রহমান এবং বসুন্ধরাগ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা মির্জা মোজাহিদুল ইসলাম, জিএম আজিজুর রহমান ও এজিএম এম মাজেদুল ইসলাম প্রমুখ।

মোস্তাফিজুর রহমান বলেন, পেপার খাতের অন্যতম শীর্ষ কোম্পানি বসুন্ধরা পেপার। দেশ-বিদেশী ক্রেতা ও আমাদের জন্য আজ বিশেষ দিন। যদিও বসুন্ধরা পেপার বহুদিন যাবত ধরে দেশের বাজারে গ্রাহকের আস্থা ধরে আছে। আশা করছি শেয়ারবাজারেও বিনিয়োগকারীর আস্থা ধরে রাখবে বসুন্ধরা পেপার। আমরা আস্থা ঠিক রাখতে আপ্রাণ চেষ্টা করবো।

কোম্পানি সচিব নাসিমুল হাই বলেন, বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট পুঁজিবাজারে তালিকাভুক্ত হয় ১৯৯৯ সালে। তখন দেখেছি আমাদের প্রতি বিনিয়োগকারীদের আস্থা রয়েছে। আশা করছিবসুন্ধরা পেপারেও বিনিয়োগকারীদের আস্থা থাকবে। কারণ বসুন্ধরা পেপারের তিনটা বড় ইউনিট রয়েছে।একটা ইউনিটই পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে পারে। ফলে ভবিষ্যতে এই কোম্পানিরবিনিয়োগকারীরা লাভবান হবে।

অনুষ্ঠানে এএএ ফাইন্যান্স ইনভেস্টমেন্ট চেয়্যারম্যান খাজা আরিফ বলেন, বসুন্ধরা পেপার মিলস একটা ভালো ইস্যু। আমরা চায় বাজারে ভালো ইস্যু আসুক। বড় গ্রুপগুলো আসুক। ভালো ইস্যু এসে বাজারকেশক্তিশালী করুক।’

কোম্পানির রেজিষ্ট্রার টু দ্যা ইস্যু এএফসি ক্যাপিটাল ম্যানেজমেন্টর সিইও মাহবুব এইচ মজুমদার বলেন, দেশে ৮০টির বেশি পেপার মিল কাজ করছে কিন্তু বসুন্দরা পেপার মিলস একাই ৩০ শতাংশ দখলে রেখেছে। এটার মার্কেট গ্রোথ ১৩ শতাংশ। তাদের তিনটা ইউনিট। ক্রমেই প্রবৃদ্ধি ও বাজারে চাহিদা বাড়বে।

 

শেয়ারবাজারনিউজ/এমআর

আপনার মন্তব্য

One Comment;

  1. N said:

    Your comment… runner automobiles ei company ta kobe ashbe tara to onek age ipo er jonno apply korse,ekhon o taka tolar onomodon pacche na kn eta niye ekta news koiren.

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top