শেষ বেলায় হল্টেড ১৪ কোম্পানি

শেয়ারবাজার ডেস্ক: মন্দাবাজার পরিস্থিতিতেও আজ বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে ১৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো:  এএমসিএল (প্রাণ), আরামিট, আজিজ পাইপস,বিডি অটোকার্স, সিএনএ টেক্সটাইল, দেশ গার্মেন্টস, এইচআর টেক্সটাইল, জুটস স্পিনার্স, লিগ্যাসি ফুটওয়্যার, রিজেন্ট টেক্সটাইল, সাভার রিফ্যাক্টরীজ, শেফার্ড ইন্ডাষ্ট্রিজ, তসরিফা এবং ইউনাইটেড পাওয়ার। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, এএমসিএল (প্রাণ) এর শেয়ার দর ৮.৭৪ শতাংশ বেড়ে ২৫৩.৭০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৩৩.৩০ টাকা।

আরামিটের শেয়ার দর ৮.৭৫ শতাংশ বেড়ে ৫২২.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৪৮০ টাকা।

আজিজ পাইপসের শেয়ার দর ৯.৯৭ শতাংশ বেড়ে ২১৬.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৯৬.৫০ টাকা।

বিডি অটোকারর্সের শেয়ার দর ৮.৭৫ শতাংশ বেড়ে ৩৯৯.১০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৩৬৭ টাকা।

সিএনএ টেক্সটাইলের শেয়ার দর ১০ শতাংশ বেড়ে ৫.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৫ টাকা।

দেশ গার্মেন্টসের শেয়ার দর ৮.৭৪ শতাংশ বেড়ে ২৭৮.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৫৬.৪০ টাকা।

এইচআর টেক্সটাইলের শেয়ার দর ৯.৮৯ শতাংশ বেড়ে ৪৭.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৪৩.৫০ টাকা।

জুট স্পিনার্সের  শেয়ার দর ৯.৯৬ শতাংশ বেড়ে ১৮৩.২০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৬৬.৬০ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যারের শেয়ার দর ৯.৯৬ শতাংশ বেড়ে ৮২.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ৭৫.৩০ টাকা।

রিজেন্ট টেক্সটাইলের শেয়ার দর ৯.৯৪ শতাংশ বেড়ে ১৮.৮০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭.১০ টাকা।

সাভার রিফ্রেক্টরিজের শেয়ার দর ৯.৯৮ শতাংশ বেড়ে ১৯৭.২০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭৯.৩০ টাকা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজের শেয়ার দর ৯.৭০ শতাংশ বেড়ে ২৯.৪০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৬.৮০ টাকা।

তশরিফা ইন্ডাস্ট্রিজের শেয়ার দর ৯.৫৫ শতাংশ বেড়ে ১৯.৫০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ১৭.৮০ টাকা।

ইউনাইটেড পাওয়ারের শেয়ার দর ৮.৭৩ শতাংশ বেড়ে ২৭১.৪০ টাকায় সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে। গতকাল কোম্পানিটির শেয়ারের সমাপনি দর ছিল ২৪৯.৬০ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top