নতুন ৭টি অনুষ্ঠান নিয়ে আসছে ৯৬.৪ স্পাইসএফএম

শেয়ারবাজার ডেস্ক: শুরু থকেইে জনপ্রয়িতার তুঙ্গে থাকা ৯৬.৪ স্পাইস এফএম ভিন্ন ধরণরে অনুষ্ঠান করে মাতিয়ে রেখেছে ঢাকা। তার ধারাবাহকিতায় জুলাই মাস থেকে ব্র্যান্ডনউি ৭টি অনুষ্ঠান প্রচার শুরু করতে যাচ্ছে ৯৬.৪ স্পাইসএফএম। সময়রে সাথে শ্রােতাদরে রুচরি কথা মাথায় রেখে অনুষ্ঠানগুলো সাজানাে হয়েেছ ভন্নি-ভন্নিভাব। এই অনুষ্ঠানগুলোর প্রতিটি র্পবে থাকবে নতুনত্ব ও চমক।

জানা যায়, আগামী ৬ জুলাই শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘‘চিল্ড ফ্রাইডে’’ ”ট্র্যাক্স্ অন ডিমান্ড”, ”রাইজিং বাংলাদশে”, ”স্পাইস গান লাউঞ্জ” অনুষ্ঠানগুলোর প্রথম র্পব।

চিল্ড ফ্রাইডে শাে-এ প্রতি শক্রবার সকাল ৮ টা থেকে দুপুর ১২টা অবধি শ্রােতা দরে সাথে আড্ডা দিবেন আরজে মসিটকি। আর ”ট্র্যাক্স্ অন ডিমান্ড” শাে-এ প্রতি শুক্রবার বিকেল ৩ থেকে ৬টা অবধি শ্রােতাদরে পছন্দরে গানগুলি শােনাবনে আরজে দিয়া। এই অনুষ্ঠানে শ্রোতা তাদের পছন্দরে গানরে অনুরোধ করতে পারবে। এছাড়াও শ্রোতারা তাদের প্রিয়জনকে ডেডিক্যাট করতে পারবে তাদের পছন্দরে গানগুলো।

”রাইজিং বাংলাদশে” অনুষ্ঠানে প্রতি শক্রবার সন্ধ্যা ৬টা থেেক রাত ৮ টা অবধি শ্রােতাদরে সামনে তুলে ধরা হবে এমন একেকজন সফল, উদ্যমী মানুষ যাদের প্রচষ্টো দেশের অগ্রগতিতে অবদান রাখছে তাদেরকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানাে হবে। এই শাে উপস্থাপনা করবেন মেহেদী শামীম।

”স্পাইস গান লাউঞ্জ” শাে-এ প্রতি শক্রবার রাত ৯ টা থেেক রাত ১১ টা অবধি শ্রােতাদরে জন্য আমন্ত্রণ জানানাে হবে তরুণ সংগীতশিল্পীদের। এটা হবে তরুণ প্রতিভাবান শিল্পীদের জন্য একটা বিশেষ প্ল্যাটর্ফম। যেখানে সুযােগ পাবে তরুণরা তাদরে প্রতিভা শ্রোতাদরে সামনে তুলে ধরার। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবনে যাযাবর রাসেল।

এছাড়া ৭, ৯ ও ১১ জুলাই আলাদাভাবে শুরু হবে ”আওয়ার হিরোস”, ”স্পাইস-প্রথম দেখা”, ”আয়না” নামে নতুন অন্য তিনটি অনুষ্ঠান।

”আওয়ার হিরোস” অনুষ্ঠান এ প্রতি শনবিার রাত ১০টা থেকে রাত ১২টা অবধি শ্রােতাদের সামনে তুলে ধরা হবে একজন সৎ, সাহসী পুলশি র্কমর্কতাকে, যিনি তার সফলতার গল্প শােনাবনে। এই শাে উপস্থাপনা করবনে আরজে দিয়া।

”স্পাইসপ্রথম দেখা” অনুষ্ঠান-এ প্রতি সােমবার রাত ১০ টা থেেক রাত ১২ টা অবধি শ্রােতাদের প্রথম দেখার রােমাঞ্চকর কিংবা রােমাল্টিক গল্প শােনাবেন একজন আমন্ত্রতি অতিথি। এসএমএসরে মাধ্যমে যেকানে শ্রােতা চাইলইে আসার সুযোগ পাবনে ”স্পাইস প্রথম দেখা”র হটসিটে। এই শােটি উপস্থাপনা করবনে আরজে সাদিয়া।

”আয়না” অনুষ্ঠানটি প্রচার হবে প্রতি বুধবার রাত ১০ টা থেেক রাত ১২ টা অবধি শ্রােতাদের কাছে তুলে ধরা হবে এমন একজনকে যিনি তার অতীত জীবনরে কালাে অধ্যায়রে ঘটনা প্রবাহরে স্বীকারােক্তি দিবেন। যেথানে মানুষ নানান ধরণরে সচতেনতামূলক তথ্য পাবে। এই অনুষ্ঠান উপস্থাপনা করবনে আরজে রাজু।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top