হামলা ও মামলার ঘটনায় ছাত্রদলের নিন্দা

শেয়ারবাজার ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এফ রহমান হল শাখা ছাত্রদলের সদস্য সচিব মমিনুল ইসলাম জিসানের উপর হামলা ও কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি রাসেদুলকে হয়রানির উদ্দেশ্যে মিথ্যা মামলা দায়ের করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রদল।

শনিবার (২১ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানান সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

বিবৃতিতে বলা হয়, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ছাত্রদল যখন বলিষ্ঠ ভূমিকা রাখছে সরকার তখন ভীতসন্ত্রস্ত হয়ে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগ দিয়ে অহেতুক হামলা করছে। অথচ ছাত্রলীগ যখন তাদের সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে পুরো দেশে এক ভীতিকর পরিবেশ সৃষ্টি করছে তখন আইনশৃঙ্খলা বাহিনী নিরব ভূমিকা পালন করছে।

ছাত্রলীগ-পুলিশ এখন এক হয়ে কাজ করছে দাবি করে বিবৃতিতে বলা হয়, গত ১৯ জুলাই স্যার এফ রহমান হল শাখা ছাত্রদলের সদস্য সচিব মমিনুল ইসলাম জিসানকে ছাত্রলীগ হামলা চালিয়ে মারাত্মক আহত অবস্থায় শাহবাগ থানায় সোপর্দ করা এবং কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি রাসেদুল হক রাসেলকে হয়রানির উদ্দেশ্যে মিথ্যা মামলা দায়ের করা তার প্রমাণ।

এছাড়া কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি রাসেদুল হক রাসেল অত্যন্ত জনপ্রিয় ছাত্রনেতা। কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রমে যেন অংশ নিতে না পারে সেজন্য তার বিরুদ্ধে সাজানো ভুয়া মামলা দায়ের করা হয়েছে বলেও দাবি করা হয় বিবৃতিতে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top