সঞ্জয় দত্ত কে নিয়ে নতুন চলচ্চিত্র

শেয়ারবাজার ডেস্ক: রাজকুমার হিরানি পরিচালিত বলিউড সিনেমা ‘সঞ্জু’ মুক্তির বেশ সাড়া ফেলেছে। আর এই ছবির মাধ্যমেই নতুন এক সঞ্জয় দত্ত কে দেখলো দর্শক। ছবিটি মুক্তির পরপরই বক্স অফিসে সুপারহিটের তকমা জিতেছে। ভেঙেছে বহু ছবির রেকর্ড কালেকশনও।

প্রশংসার পাশাপাশি এই ছবি নিয়েও বেশ কিছু সমালোচনা হয়েছে। যেমন সঞ্জয় দত্তের জীবনটা সঠিকভাবে দেখানো হয়নি। তাকে নিরপরাধ প্রমাণের চেষ্টা হয়েছে। প্রথম স্ত্রী রিচা শর্মা ও দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাই, প্রথম সন্তান ত্রিশলা সম্পর্কেও সেভাবে কিছুই উল্লেখ ছিল না হিরানির ছবিতে। এড়িয়ে যাওয়া হয়েছে মাধুরী দীক্ষিতকে।

সম্ভবত সেসব গল্প পর্দায় দেখাতে চান দক্ষিণী ও বলিউড সিনেমার অতিচর্চিত নির্মাতা রাম গোপাল ভার্মা। তেমনই খবর দিল এবিপি আনন্দ।

ওই প্রতিবেদনে বলা হয়, সেই সঞ্জয় দত্তের জীবনকেই দর্শকের সামনে তুলে ধরবেন রাম গোপাল। সামনে আসবে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এই ছবি বানানোর কথা নিশ্চিতও করেছেন রামু। তবে এ বিষয়ে সঞ্জয়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি। যদিও কিছুদিন আগে তার জীবনী গ্রন্থ নিয়ে নেতিবাচক মন্তব্য করেছিলেন। মানে, নায়ক চান না সবকিছু প্রকাশ হোক। সে হিসেবে, সঞ্জুর আপত্তির বিষয়টি উড়িয়ে দেওয়া যায় না। এখন দেখার বিষয় কোথাকার পানি কোথায় গড়ায়।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top