আর্নিংস কল করবে সিটি ব্যাংক

শেয়ারবাজার রিপোর্ট: কোম্পানির আর্থিক প্রতিবেদন খুঁটিনাটি বিষয় শেয়ারহোল্ডার ও সাংবাদিকদের সামনে উপস্থাপন ও ব্যাখ্যা প্রদানের জন্য আর্নিংস কল করেছে শেয়ারবাজারে তালিকাভূক্ত ব্যাংক খাতের কোম্পানি সিটি ব্যাংক লিমিটেড। সম্প্রতি প্রকাশিত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন জনসম্মুখে পর্যালোচনা করা হবে বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

জানা যায়, সিটি ব্যাংক আগামী ৩১ জুলাই বিকেল ৫টায় ব্যাংকটির কোম্পানির কর্পোরেট অফিস, গুলশান-২ এ জনসম্মুখে কোম্পানির আর্থিক প্রতিবেদন উপস্থাপন করবে। কোম্পানি ওইদিন তাদের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন শেয়ারহোল্ডার ও সাংবাদিকদের সামনে আর্থিক প্রতিবেদনের বিভিন্ন খুঁটিনাটি বিষয় উপস্থাপন ও ব্যাখ্যা প্রদান করবে। অনুষ্ঠানটি সিটি ব্যাংকের ফেসবুকে লাইভ দেখানো হবে বলে ব্যাংক জানায়।

উল্লেখ্য, যদিও আর্নিংস কল বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) বাধ্যতামূলক করেনি। তবে কোম্পানির সুশাসন শতভাগ নিশ্চিত করতে আর্নিংস কল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সেই বিবেচনায় কোম্পানিগুলো এটি করে থাকে। বাংলাদেশ এখন পর্যন্ত প্রায় ৪-৫টি কোম্পানি আর্নিংস কল করে যাচ্ছে। এমজেএল বিডি, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিভিউশন, গ্রামীনফোন, ব্রাক ব্যাংক ও আইডিএলসি ফিন্যান্স লিমিটেড আর্নিংস কল আয়োজন করছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top