তিন সিটিতে সুষ্ঠু ভোটের পরিবেশ নেই: ইসিকে বিএনপি

শেয়ারবাজার ডেস্ক: রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনে ভোটগ্রহণের পূর্বমুহূর্তে সিইসির সঙ্গে দেখা করলেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। আজ রবিবার বিকেলে নির্বাচন কমিশন ভবনে গিয়ে সিইসি কে এম নূরুল হুদার সঙ্গে দেখা করে তাদের অসন্তোষের কথা জানান।

পরে বৈঠক থেকে বেরিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকন সাংবাদিকদের বলেন, বর্তমানে তিন সিটিতে সুষ্ঠু ভোটের পরিবেশ নেই। ইসি সুষ্ঠু নির্বাচন চাইলেও দৃশ্যমান কোনো ব্যবস্থা না নেওয়ায় এমন পরিস্থিতি বিরাজ করছে।

খোকন বলেন, “নির্বাচনকে সুষ্ঠু করতে সকল ধরনের ব্যবস্থা নেওয়ার জন্য কমিশনের কাছে দাবি জানিয়েছি। নির্বাচন কমিশন আমাদের আশ্বস্ত করে বলেছেন, সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু আমরা নির্বাচন কমিশনের পর আস্থা রাখতে পারছি না। কারণ বর্তমানে যে পরিস্থিতি, নির্বাচনী পরিবেশ বিরাজ করছে না।”

ইসি ব্যবস্থা নিচ্ছে না বলেই পুলিশ সাহস পাচ্ছে বলে দাবি করেন ব্যারিস্টার খোকন। তিনি বলেন, “আমরা নির্বাচন কমিশনকে বলেছি, সরকার ও পুলিশ বাহিনী আপনাদের কোনো কথাই শুনছে না। পুলিশ বিভিন্ন জায়গায় কোনো ওয়ারেন্ট ছাড়াই বিএনপির নেতা-কর্মীদের গ্রেপ্তার করছে। তাই আমরা কমিশনকে বলছি, আমাদের নেতাকর্মী ও এজেন্টদের ওয়ারেন্ট ছাড়া যেন গ্রেপ্তার না করে।”

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top