১০ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ প্রতিষ্ঠান। এগুলো হলো: এপেক্স ট্যানারি, ইউনাইটেড পাওয়ার, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, গ্রামিন ওয়ান: স্কিম টু মিউচ্যুয়াল ফান্ড, সিএমপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, সিএমপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, এসইএমএল আইবিবিএল শরিআহ ফান্ড এবং এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এপেক্স ট্যানারির বোর্ড সভা ১২ আগস্ট, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা হতে পারে বলে জানা গেছে।

ইউনাইটেড পাওয়ারের বোর্ড সভা ৮ আগস্ট, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা হতে পারে বলে জানা গেছে।

গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ৫ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ৫ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি সভা ৫ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

গ্রামিন ওয়ান: স্কিম টু মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ৫ আগস্ট, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

সিএমপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ৮ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

সিএমপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ৮ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

এসইএমএল আইবিবিএল শরিআহ ফান্ডের ট্রাস্টি সভা ৮ আগস্ট, দুপুরে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে জানা গেছে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ট্রাস্টি সভা ৭ আগস্ট, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top