বার্সেলোনায় আসছেন ভিদাল?

শেয়ারবাজার ডেস্ক: দলবদলের বাজারে এবার আর্থার মেলো, ম্যালকম ও ক্লেমেন্ত ল্যাংলেটকে কিনেছে বার্সেলোনা। কিন্তু স্কোয়াড শক্তিশালি করতে এখনো তাঁরা ফুটবলার খুঁজছে দলবদলের বাজারে। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, পিএসজি থেকে আদ্রিয়ান রাবিওতকে উড়িয়ে আনতে না পারলে আরতুরো ভিদালকে কিনে স্কোয়াডের শক্তি বাড়াবে কাতালান ক্লাবটি। চিলি মিডফিল্ডারের সঙ্গে এ ব্যাপারে তাঁরা নাকি মৌখিক কথাবার্তাও চূড়ান্ত করে ফেলেছে।

ফরাসি মিডফিল্ডার রাবিওতকে ছাড়তে চাচ্ছে না পিএসজি। এদিকে বার্সাও তাঁর জন্য বেশি অপেক্ষা করতে চাচ্ছে না। ম্যালকমকে কেনার সময় বার্সা যে পথে হেঁটেছিল, ভিদালকে কেনার ব্যাপারেও একই পথে হাঁটছে তাঁরা। চেলসির উইলিয়ানের পিছে ঘুরে শেষ পর্যন্ত তাঁরা কিনেছে ম্যালকমকে। একইভাবে রাবিওতের জন্য হন্যে হয়ে তাঁর বিকল্প হিসেবে বার্সা বেছে নিয়েছে ৩১ বছর বয়সী ভিদালকে।

ব্রিটিশ সংবাদমাধ্যম অবশ্য কালই বলে দিয়েছে, ভিদালকে ২৭ মিলিয়ন পাউন্ড খরচায় কেনার প্রক্রিয়া সম্পন্ন করেছে বার্সা। বায়ার্ন মিউনিখের কাছ থেকে অনুমতি নিয়ে গত সপ্তাহে বার্সা অফিশিয়ালদের সঙ্গে দেখা করে ভিদাল স্বাস্থ্য পরীক্ষাও সম্পন্ন করেছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, সবকিছু ঠিক থাকলে চুক্তিটি সম্পন্ন হওয়া স্রেফ সময়ের ব্যাপার।

জুভেন্টাস ছেড়ে ২০১৫ সালে বায়ার্নে যোগ দেন ভিদাল। তিনি নু ক্যাম্পে আসলে কলম্বিয়ান ডিফেন্ডার ইয়েরি মিনাকে বার্সা ছাড়তে হতে পারে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top