সাকিব আল হাসানের পা ছুঁয়ে সালাম করলো নাজমুল ইসলাম (ভিডিও)

শেয়ারবাজার রিপোর্ট: বাংলাদেশের বিপক্ষে ওয়েষ্ট ইন্ডিজের জয়ের জন্য দরকার ৬ বলে ১৫ রান। তার আগের ওভারেই মুস্তাফিজের এক ওভারে ১৬ রান নিয়ে জয়ের যেন দ্বারপ্রান্তেই ছিলো ওয়েষ্ট ইন্ডিজ। শেষ ওভারে কোনো পেস বোলার না খাটিয়ে ভরসা করে নাজমুল ইসলাম অপুর কাছে বল তুলে দেন অধিনায়ক সাকিব আল হাসান। নাজমুল ইসলামও তার অধিনায়কের দেয়া দায়িত্ব পরিপূর্ণভাবে পূরণ করে এনে দিয়েছে জয়। ৬ বলে মাত্র দুই রান খরচ করে দুই উইকেট তুলে নিয়েছেন। আর দলকে জিতিয়েছেন ১২ রানে।

আর সেই খুশিতে অধিনায়কের পাঁ ছুঁয়ে সালাম করে বসলেন নাজমুল ইসলাম। সাকিব আল হাসানও সতীর্থ এই খেলোয়ারকে পা থেকে তুলে বুকে জড়িয়ে ধরলেন। টেষ্ট এবং ওয়ানডে দলে নিয়মিত না হলেও টি২০ দলে নিয়মিতই খেলছেন নাজমুল ইসলাম অপু।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম টি২০ ম্যাচে হারলেও আজ জিতে সিরিজে সমতা এনেছে বাংলাদেশ। ২০ ওভারে ১৭২ রানের টার্গেটে ওয়েষ্ট ইন্ডিজ ১৫৯ রান তুলতে সক্ষম হয়। বাংলাদেশের পক্ষে তামিম ইকবাল ৭৪ রান এবং সাকিব আল হাসান করেন ৬০ রান। এদিকে বোলিংয়ে বাংলাদেশের পক্ষে নাজমুল ইসলাম ৩টি, মুস্তাফিজুর রহমান ৩টি, সাকিব আল হাসান ২টি এবং রুবেল হোসেন ১টি উইকেট নেন।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top