সম্পদ পুনর্মূল্যায়ন করেছে ড্রাগন সোয়েটার

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং লিমিটেড প্রতিষ্ঠানটির সম্পদের পুনর্মূল্যায়ন করেছে। আর এ সম্পদ পুনর্মূল্যায়নে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) বেড়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জান গেছে।

জানা যায়, ড্রাগন সোয়েটার ভূমি ও ভূমি উন্নয়ন, ভবন ও স্থাপনা এবং যন্ত্রপাতির পুনর্মূল্যায়ন করা হয়েছে। কোম্পানিটির সম্পদ তথা ভূমি, ভবন এবং স্থাপনা ও যন্ত্রপাতির বর্তমান মূল্য ৮৪ কোটি ৮৮ লাখ ৪৫ হাজার ৯৯ টাকা, যা পুনর্মূল্যায়নে বেড়ে দাঁড়িয়েছে ১৭২ কোটি ৫৭ লাখ ৭৭ হাজার ৮২৬ টাকায়। এতে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) বেড়েছে ৬.৬৩ টাকা।

উল্লেখ্য, ড্রাগন সোয়েটার ২০১৬ সালে শেয়ারবাজার তালিকাভুক্ত হয়। ৩০ জুন ২০১৭ সালের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানিটি ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।  কোম্পানির বর্তমান ১৩ কোটি ২২ লাখ ৫০ হাজার শেয়ারের মধ্যে উদ্যোক্তা ও পরিচালকের কাছে রয়েছে ৩০.৮২ শতাংশ শেয়ার। আর প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে রয়েছে ৩০.৪০ শতাংশ এবং সাধারণ বিনিয়োগকারীদের কাছে আছে ৩১.৭৮ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top