আইসিবি’র ৮ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি পরিচালিত ৮টি মিউচ্যুয়াল ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ৩০ জুন, ২০১৮ হিসাব বছরের জন্য এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ড ম্যানেজার সূত্রে এই তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড : আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৩.৮৬ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১০.৭৩ টাকা।

আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : স্কিম ওয়ান : আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : স্কিম ওয়ান ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য সাড়ে ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৬১ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.৩৫ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৭.৯৯ টাকা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড : প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.২০ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৮.৬২ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫২ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.০৯ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৮.৩৮ টাকা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড : আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৯৯ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৭.৯৯ টাকা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-১ : আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৯৬ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৯১ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৯.৩৮ টাকা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৫৯ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ৯.৩৬ টাকা।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড : আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি ইউনিটধারীদের জন্য সাড়ে ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৬০ পয়সা। এছাড়া ক্রয় মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১০.৯৭ টাকা। আর বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১০.১৭ টাকা।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

Top