কে অ্যান্ড কিউয়ের একীভূত হওয়ার ইজিএমের তারিখ নির্ধারণ

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কে অ্যান্ড কিউ (বাংলাদেশ) লিমিটেডের সঙ্গে মাল্টিসোর্সিং লিমিটেডের একীভূতকরণের জন্য বিশেষ সাধারণ সভার (ইজিএম) তারিখ ঘোষণা করা হয়েছে। ঘোষণা অনুযায়ী আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে কোম্পানির ইজিএম। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ১৭ অক্টোবর সকাল সাড়ে ১১টায় সুন্দরবন হোটেল, ১১২ বীর উত্তম সিআর দাত্তা রোড ঢাকায় অনুষ্ঠিত হবে কোম্পানির ইজিএম অনুষ্ঠিত হবে। ওই দিন একই স্থানে সকাল সাড়ে ১০টায় ক্রেডিটর্স মিটিংও করবে কোম্পানিটি। ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ সেপ্টেম্বর।

এর আগে কে অ্যান্ড কিউ এবং মাল্টিসোর্সিং লিমিটেডের মধ্যকার একীভূতকরণের বিষয়টি অনুমোদন দেয় সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ। কোম্পানি ২টি আবেদনের প্রেক্ষিতে একীভূতকরণের অনুমোদন দেয় আদালত।

কোম্পানি আইন ১৯৯৪ এর আওতায় সেকশন ২২৮ এবং ২২৯ ধারা অনুযায়ী এই একীভূতকরণ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

জানা যায়, একীভূতকরণ প্রক্রিয়ায় মাল্টিসোর্সিং লিমিটেড কে অ্যান্ড কিউ এর নিকট স্থানান্তর করা হবে। মাল্টিসোর্সিং লিমিটেড মোবাইল কোম্পানিগুলোর এসএমএস সার্ভিস,বিভিন্ন সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েব সার্ভিস, ওয়েব ডেভেলপমেন্ট, মোবাইল ভ্যালু এ্যাডেড সার্ভিস, মোবাইল কনটেন্ট ডেভেলপমেন্ট, ওয়েব হোস্টিং, এসইও ইত্যাদি কাজ করে থাকে। ২০০৪ সালের প্রথম প্রান্তিকে মাল্টিসোর্সিং লিমিটেডের বানিজ্যিক যাত্রা শুরু হয়।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top