রোনালদোর সেই অলৌকিক গোলটিই মৌসুমের সেরা! (ভিডিও)

শেয়ারবাজার ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে, জুভেন্টাসের বিপক্ষে দেয়া ক্রিস্টিয়ানো রোনালদোর দুর্দান্ত গোলটিই মৌসুমে উয়েফার সেরা গোল নির্বাচিত হয়েছে। এর আগে উয়েফার সেরা গোলের সংক্ষিপ্ত তালিকায় ছিল রোনালদোর বাইসাইকেল কিক থেকে করা স্কোর। পরে সেই তালিকা থেকেই শীর্ষ অবস্থান অধিকার করল গোলটি।

সংক্ষিপ্ত তালিকায় থাকা সবগুলো গোল মোট ৩ লাখ ৪৬ হাজার ৯১৫ ভোট পায়। তার মধ্যে রোনালদোর গোলটি পেয়েছে প্রায় ২ লাখ ভোট। তাতে অন্যদের পেছনে ফেলে রোনালদোর বাইসাইকেল গোলটি সেরা গোলের পুরস্কার জিতে নেয়।

৩৫ হাজার ৫৫৮ ভোট পেয়ে সেরা গোলের পুরস্কারে রানার্স-আপ হয়েছে মার্সেলির দিমিত্রি পায়েটের গোল। উয়েফা ইউরোপা লিগে মার্সেলির হয়ে আরবি লেইপজিগের বিপক্ষে গোলটি করেছিলেন তিনি। তৃতীয় হয়েছেন স্পেনের ইভা নাভারো। মেয়েদের অনূর্ধ্ব-১৭ ইউরো ফাইনালে জার্মানির বিপক্ষে স্পেনের ইভার করা গোলটিও ছিল দেখার মতো।

গেল বছর রিয়াল মাদ্রিদের বিপক্ষে অসাধারণ গোল করে, এই পুরস্কার জিতেছিলেন রোনালদোর জুভেন্টাস সতীর্থ মারিও মানজুকিচ। তার আগে লিওনেল মেসি ২০১৪-১৫ ও ২০১৫-১৬ সালে উয়েফার মৌসুম সেরা গোলের পুরস্কার অর্জন করেছিলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top