মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে এসিআই পাওয়ার টিলারের ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

শেয়ারবাজার ডেস্ক: এসিআই লিমিটেডের প্রধান কার্যালয়ে এসিআই পাওয়ার টিলার প্রোডাক্ট এর “আসল স্টারদের আসল অধিনায়ক” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কৃষকদের আরও আধুনিক ও যুগোপযোগী সেবা দেওয়ার জন্য এ অনুষ্ঠান আয়োজন করেন এসিআই মটরস। এতে উপস্থিত ছিলেন এসিআই পাওয়ার টিলার প্রোডাক্ট এর সম্মানিত ডিলার, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা এবং নির্বাচিত কিছু কৃষক।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের কৃষি উন্নয়ন, ব্যবসা সম্প্রসারণ এবং ব্যবসায়িক ডিলারদের নিয়ে কথা বলেন, মি: সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, জনাব মো: আজম আলী, ডিরেক্টর সেলস, এসিআই মটরস্ লি:। এছাড়া উপস্থিত ছিলেন চীনের বিশ্ববিখ্যাত পাওয়ার টিলার প্রস্তুতকারক কোম্পানী ঝেজিয়াং সিফেং মেশিনারিজ এর চেয়ারম্যান মি: ওয়াং, মি: মাইকেল এবং বিদেশী অতিথিবৃন্দ।

এসিআই মটরস্ আন্তর্জাতিক মান সম্পন্ন কৃষি যন্ত্রপাতি বাজারজাতকরণে বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় কোম্পানী। কৃষকদের চাহিদা পূরণে প্রতিনিয়ত কৃষিতে অত্যাধুনিক ফার্ম মেশিনারি প্রদান করে কৃষি ক্ষেত্রে কমপ্লিট সল্যুশন প্রদান করছে। পাশাপাশি বাংলাদেশের কৃষি ক্ষেত্রকে নতুন মাত্রায় নিয়ে যেতে নিরলস কাজ করে যাচ্ছে এসিআই মটরস্।

সমগ্র বাংলাদেশে ৩০০ অধিক স্বনামধন্য ডিলার দ্বারা ব্যবসা পরিচালনা করার পাশাপাশি দক্ষ সার্ভিস টিম দ্বারা কৃষি যন্ত্রাংশের সার্বক্ষণিক বিক্রয়োত্তর সেবা প্রদান করছে। যার ফলে অতি সহজে কৃষকদের পাশে থেকে কাজ করার সুযোগ পাচ্ছে এসিআই মটরস্।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top