ঈদ-উল-আযহা স্কীমের বিজয়ীদের মাঝে বার্জার পেইন্টসের পুরস্কার বিতরণ

শেয়ারাবজার ডেস্ক: ঈদ-উল-আযহা স্কীম এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করল বার্জার পেইন্টস। গত ৭ই নভেম্বর, ২০১৮, বার্জার পেইন্টস এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী ঈদ-উল- আযহা স্কীম এর আওতায় দেশব্যাপী আয়োজিত ক্যাস্পেইন – এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বার্জার পেইন্টস ‘ঈদ আনন্দ বাড়াতে, গাড়ি আসবে বাড়িতে’ স্কীম চালু করে। ‘ঈদ আনন্দ বাড়াতে, গাড়ি আসবে বাড়িতে’ স্কীম-এর আওতায় ১লা জুলাই, ২০১৮ থেকে ৩১শে আগস্ট, ২০১৮ পর্যন্ত বার্জার পেইন্টস-এর ডেকোরেটিভ পণ্য উত্তোলনে ছিল স্ক্র্যাচ কার্ড ও কুপন। কমপক্ষে ৩০,০০০ টাকা মূল্যের ডেকোরেটিভ পণ্য ক্রয় করলেই বার্জার পেইন্টস এর ডিলাররা স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে পেয়েছেন বিভিন্ন পুরস্কার। স্কীম চলাকালীন সময়ে মোট উত্তোলনের উপর (প্রতি ৫০,০০০ টাকার জন্য) কুপন দেয়া হয়েছিল।

গত ৯ অক্টোবর, ২০১৮ ঢাকায় প্রায় ১০০ ডিলারদের সম্মুখে এই কুপনের র‌্যাফেল ড্র-এর মাধ্যমে ৫১জন বিজয়ীদের নির্বাচন করা হয়েছে। র‌্যাফেল ড্র-এর পুরস্কারের মধ্যে ছিল টয়োটা একুয়া হাইব্রিড ও টয়োটা ভিটজ প্রাইভেট কার, আইফোন টেন , স্যামসাং নোট নাইন, কুয়ালালামপুর, ব্যাংকক,কক্সবাজার ও সিলেটে সস্ত্রীক ভ্রমন, সোফাসেট, এসি,স্মার্ট টিভিসহ বিভিন্ন গৃহস্থালী সামগ্রী।

র্বাজার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেডের ঢাকার উত্তরাস্থ প্রধান কার্যালয় পুরস্কার বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র্বাজার পেইন্টের সিনিয়র জেনারেল ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং মহসিন হাবিব চৌধুরী, জেনারেল ম্যানেজার মার্কেটি এ কে এম সাদেক নেওয়াজ, জেনারেল ম্যানেজার সেলস ট্রেড আজিজুল হক।

-প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

Top