২৩ নভেম্বর অর্ধশতাধিক হলে ‘হাসিনা: এ ডটারস টেল’

শেয়ারবাজর ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটারস টেল’। শুক্রবার (১৬ নভেম্বর) সারা দেশে বিভিন্ন প্রেক্ষাগৃহে এই প্রামাণ্যচিত্রটি মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকেই জীবনের সাথে যুদ্ধ করা এক নারীর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

মানুষের আগ্রহ ও ছবিটি নিয়ে ইতিবাচক দৃষ্টিভঙিতে উৎসাহিত হয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই)। তারা এবার ছবিটিকে সারাদেশে ছড়িয়ে দিতে চাইছেন। তাই এটি আসছে সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে প্রায় অর্ধশতাধিক হলে। আর ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকছে দেশের জনপ্রিয় প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এটি নিশ্চিত করে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘আসছে ২৩ নভেম্বর ৫০ টিরও বেশি হলে মুক্তি পাবে ‘হাসিনা-এ ডটার’স টেল’। ছবিটি নিয়ে দেশজুড়েই ভক্তদের মধ্যে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। সেটা বিবেচনা করেই সারাদেশের ভালো পরিবেশ আছে এমন হলগুলোতে ছবিটি মুক্তি দেয়া হবে। শিগগিরই হলের তালিকা প্রকাশ করা হবে জাজের ফেসবুক ফ্যান পেজে।’

ছবিটি নিয়ে আজিজ বলেন, ‘প্রধানমন্ত্রীর ব্যক্তি জীবন নিয়ে ‘হাসিনা-এ ডটার’স টেল’ ছবিটি নির্মাণ করা হয়েছে। চমৎকার চিত্রনাট্যে প্রধানমন্ত্রীর আবেগময় সংগ্রামী জীবন এখানে ফুটিয়ে তুলেছেন নির্মাতা পিপলু খান।

ছবিটি আন্তর্জাতিকভাবেও বিশ্বের নানা দেশে মুক্তি দেয়া হবে বলে এর প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top