আবারও চোটে নেইমার!

শেয়ারবাজার ডেস্ক: চোট যেন পিছুই ছাড়ছে না নেইমারের। বিশ্বকাপের ঠিক আগে একবার চোটে পড়লেন, কিছুদিন আগে ক্যামেরুনের বিপক্ষে খেলতে নেমে আরেকবার চোটে পড়েছিলেন। সর্বশেষ গতকাল বোর্দোর বিপক্ষে লিগে খেলতে নেমে পড়েছেন কুঁচকির চোটে। নেইমারের চোটে পড়ার দিনে পিএসজিও লিগে শতভাগ জয়ের রেকর্ডটা ধরে রাখতে পারেনি। বোর্দোর সঙ্গে ২-২ গোলে ড্র করে অবশেষে লিগে জয়হীন থাকার স্বাদ পেল তারা।

৩৪ মিনিটে নেইমারের গোলেই এগিয়ে গিয়েছিল পিএসজি। পরে ৫৩ মিনিটে ফরাসি স্ট্রাইকার জিমি ব্রায়ান্ডের গোলে সমতায় ফেরে বোর্দো। এর ঠিক পরেই চোটে পড়ে মাঠ ছাড়েন নেইমার। ৬৬ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে পিএসজি আবারও এগিয়ে গেলেও ৮৪ মিনিটে অ্যান্দ্রেয়া কর্নেলিয়াসের গোলে আবারও সমতায় ফেরে বোর্দো। ২-২ গোলেই পরে শেষ হয় ম্যাচ।

পিএসজির কোচ টমাস টুখেলের কাছে নেইমারের এই চোটটা আগের চোটের মতোই মনে হচ্ছে, ‘কিছুদিন আগে ক্যামেরুনের বিপক্ষে খেলতে গিয়ে নেইমার যে চোটে পড়েছিল, এই চোটটাকেও তেমনই মনে হচ্ছে। আশা করছি, স্ট্রাসবর্গের বিপক্ষে ম্যাচেই নেইমারকে ফিরে পাব আমরা।’ সামনের বুধবারে স্ট্রাসবর্গের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। এদিকে নেইমারের চোট সম্পর্কে কারোরই ধারণা নেই বলে জানিয়েছেন দলের অধিনায়ক আর নেইমারের ব্রাজিল-সতীর্থ থিয়াগো সিলভা, ‘সত্যি বলতে কি, নেইমার কেমন চোটে পড়েছে আমরা কেউই জানি না। তবে নেইমারকে আমি চিনি, সে কখনোই কোনো ম্যাচ বসে থাকতে চায় না। তাই সে যদি কোনো ম্যাচ কোনো কারণে না খেলে, তাহলে অবশ্যই ধরে নিতে হবে নিশ্চয়ই কোনো ব্যাপার আছে। এখনো পর্যন্ত মেডিকেল পরীক্ষার ফল আমাদের হাতে আসেনি, আসলে আমরা বুঝব তাঁর অবস্থা কী রকম।’

গতকাল বোর্দোর বিপক্ষে গোল করে পিএসজির হয়ে ৩২ লিগ ম্যাচে ৩০ গোল করে ফেললেন নেইমার। সামনে আসছে চ্যাম্পিয়নস লিগে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে পিএসজির অতি গুরুত্বপূর্ণ ম্যাসে ম্যাচে অবশ্যই কোচ নেইমারকে ফিরে পেতে চাইবেন!

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top