বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড পেয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

শেয়ারবাজার ডেস্ক: ব্যাংকিং কার্যক্রমে সাফল্যের স্বীকৃতিস্বরূপ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ “বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৭” এর প্রথম স্থান অর্জন করেছে। ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (ইসলামিক অপারেশন) ক্যাটাগরিতে এই পুরস্কার প্রদান করে।

গত ৮ ডিসেম্বর রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বলরুমে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি প্রধান অতিথি হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী -এর নিকট এ পুরস্কার হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) -এর চেয়ারম্যান অধ্যাপক ড. এম. খায়রুল হোসেন, আইসিএমএবি’র সভাপতি মোহাম্মদ সেলিম, এফসিএমএ, বেস্ট কর্পোরেট এ্যাওয়ার্ড ইভ্যালুয়েশন কমিটির চেয়ারম্যান জামাল আহমেদ চৌধুরী, এফসিএমএ, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও মোহাম্মদ নাদিম এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়া এবং বিভিন্ন ব্যাংক, বীমা ও আর্থিক প্রতিষ্ঠানে শীর্ষ নির্বাহী ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আপনার মন্তব্য

Top