আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ ডিসেম্বর ২০১৮, বুধবার |

kidarkar

বঙ্গবন্ধু সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শেয়ারবাজার ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেখান থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বঙ্গবন্ধুকন্যা।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ২টা ৭ মিনিটে তার গাড়িবহর টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পৌঁছায়। এর আগে সকাল ৮টা ২২ মিনিটে গণভবন থেকে গাড়িবহন নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি।

এরপর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তিনি। সঙ্গে রয়েছেন ছোট বোন শেখ রেহানা।

দুপুর আড়াইটায় শেখ হাসিনা নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখবেন তিনি।

রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করার পরের দিন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকায় ফিরবেন শেখ হাসিনা। ফেরার পথে বেশ কয়েকটি পথসভায় অংশ নেওয়ার কথা রয়েছে তার। গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ছয় বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে দেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.