চলতি সপ্তাহে ৪২ কোম্পানির এজিএম

শেয়ারবাজার রিপোর্ট: চলতি সপ্তাহেঅনুষ্ঠিত হতে যাচ্ছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪২ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)।কোম্পানিগুলো হলো- মেট্রো স্পিনিং, স্টাইল ক্রাফট, আরএসআরএম স্টীল, বিডিকম অনলাইন,সায়হাম টেক্সটাইল, সায়হাম কটন মিলস, দেশ গার্মেন্টস, আরামিট লিমিটেড, আরামিট সিমেন্ট,ন্যাশনাল টিউবস, এমএল ডাইং, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, ইফাদ অটোস, বসুন্ধরা পেপার মিলস,জিপিএইচ ইস্পাত, শাশা ডেনিমস, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ, প্রিমিয়াম সিমেন্ট,সোনারগাঁও টেক্সটাইল, হা-ওয়েল টেক্সটাইল, আমান ফিড, কাট্টালি টেক্সটাইল, সালভো কেমিক্যাল,এনভয় টেক্সটাইল, স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মাসিটিক্যাল, আনলিমা ইর্য়ান ডাইং, সিভিওপেট্রোকেমিক্যালস, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিভিউশন, ন্যাশনাল পলিমার,এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস, এপেক্স ফুডস, নুরানী ডাইং অ্যান্ড সোয়েটার, ফরচুনসুজ, অলেম্পিক ইন্ডাস্ট্রিজ, ওয়াইম্যাক্স ইলেক্ট্রোড, এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, খান ব্রাদার্সপিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ, ফু-ওয়াং সিরামিক, ওয়াটা কেমিক্যাল, উসমানিয়া গ্লাস শীট ফ্যাক্টরি এবং ফাইন ফুডস লিমিটেড।

মেট্রো স্পিনিং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৭ ডিসেম্বর, সকাল সাড়ে ৯টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, আশুলিয়া, সাভার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

স্টাইল ক্রাফট: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৭ ডিসেম্বর, বিকেল ৩টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৪১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরএসআরএম স্টীল: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৭ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির শাহিন গ্লোব অ্যান্ড কান্টটিরি ক্লাব চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

বিডিকম অনলাইন: আইটি খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৭ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির এমম কনভেনশন সেন্টার, ধানমন্ডি ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৭ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সায়হাম টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, সায়হাম নগর, হবিগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সায়হাম কটন মিলস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, দুপুর সাড়ে ১২টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, সায়হাম নগর হবিগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

দেশ গার্মেন্টস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, সকাল ১১টা ৪৫ মিনিটে আইডিবি ভবন, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরামিট লিমিটেড: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, সকাল ১১টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরামিট সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, দুপুর ১২টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ন্যাশনাল টিউবস: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, দুপুর ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, টঙ্গী, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এমএল ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় তিপান হোটেল অ্যান্ড রিসোর্ট, বালুকা, ময়মনসিংহ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় ডিওএইচ বাড়িধারা কনভেনশন সেন্টার, বাড়িধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ইফাদ অটোস: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ১১টায় সামারাই কনভেনশন সেন্টার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২২ শতাংশ ক্যাশ ও ১০ স্টকসহ মোট ৩২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

বসুন্ধরা পেপার মিলস: পেপার ও প্রিন্টিং খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশস সেন্টার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

জিপিএইচ ইস্পাত: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ১১টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শাশা ডেনিমস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় ট্রাস্ট মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ও ৭ শতাংশ স্টকসহ মোট ২২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ: খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ৯টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

প্রিমিয়াম সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, দুপুর ৩টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সোনারগাঁও টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ১১টায় বরিশাল ক্লাব, বরিশাল অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

হা-ওয়েল টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আমান ফিড: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, সিরাজগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

কাট্টালি টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৯ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় ভাট্রিয়ারি গ্লোব অ্যান্ড কান্টটিরি ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে সকাল ১০টায় কোম্পানিটি বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

সালভো কেমিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় এজিবি কলোনী কমিউনিটি সেন্টার, মতিঝিল, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এনভয় টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১০টায় সামারাই কনভেনশন সেন্টার, পান্থপথ ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ও ২ শতাংশ স্টকসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

স্কয়ার টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১১টায় ঢাকা ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ২৫ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

স্কয়ার ফার্মাসিটিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় ঢাকা ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩৬ শতাংশ ক্যাশ ও ৭ শতাংশ স্টকসহ মোট ৪৩ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আনলিমা ইর্য়ান ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সিভিও পেট্রোকেমিক্যালস: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির কর্পোরেট অফিসে, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিভিউশন: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১০টায় অফিসার্স ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ন্যাশনাল পলিমার: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ৯টায় ফখরুদ্দিন অ্যান্ড সন্সস কমিউনিটি সেন্টার, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২২ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ৯টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এপেক্স ফুডস: খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

নুরানী ডাইং অ্যান্ড সোয়েটার: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১১টায় দ্য পেনিনসুলা চিটাগাংয়ে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ ক্যাশ ও ১১ শতাংশ স্টকসহ মোট ১৩ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে সকাল ১০টায় কোম্পানিটি বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

ফরচুন সুজ: চামড়া খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় বরিশাল ক্লাব, বরিশালে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে সকাল সাড়ে ১০টায় কোম্পানিটি বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

অলেম্পিক ইন্ডাস্ট্রিজ: খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১০টায় কোম্পানির ব্যাটারী ফ্যাক্টরি প্রাঙ্গনে, নারায়ণগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৪৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ওয়াইম্যাক্স ইলেক্ট্রোড: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ৯টায় নভোদয় কনভেনশন সেন্টার, মোহাম্মদপুর, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত সাড়ে ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১০টায় হোটেল সী সেল, উত্তরা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় কেবিজি টাওয়ার, মালিবাগ চৌধুরীপারা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে সকাল সাড়ে ১০টায় কোম্পানিটি বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

ফু-ওয়াং সিরামিক: সিরামিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ৯টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

 ওয়াটা কেমিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর, সকাল ১০টায় ফার হোটেল অ্যান্ড রিসোর্ট, পুরানো পল্টন, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ও ৩০ শতাংশ স্টকসহ মোট ৪০ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

উসমানিয়া গ্লাস শীট ফ্যাক্টরি: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২১ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় কোম্পানির রেজিষ্টার অফিসে, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ফাইন ফুডস: খাদ্য ও আনুষাঙ্গিত খাতের এ কোম্পানির এজিএম আগামী ২১ ডিসেম্বর, দুপুর ২টা ১৫ মিনিটে কোম্পানির প্রজেক্ট-১ মন্ডলবাগ, কিশোরগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

Tags , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,

আপনার মন্তব্য

Top