আজ ৪ কোম্পানির এজিএম

শেয়ারবাজার রিপোর্ট: আজ অনুষ্ঠিতহতে যাচ্ছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- মেট্রো স্পিনিং, স্টাইল ক্রাফট, আরএসআরএম স্টীল এবং বিডিকম অনলাইন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মেট্রো স্পিনিং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ১৭ ডিসেম্বর, সকাল সাড়ে ৯টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে,আশুলিয়া, সাভার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্যঘোষিত ২ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

স্টাইল ক্রাফট: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ১৭ ডিসেম্বর, বিকেল ৩টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১,ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৪১০ শতাংশস্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরএসআরএম স্টীল: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আজ ১৭ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির শাহিন গ্লোব অ্যান্ড কান্টটিরিক্লাব চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

বিডিকম অনলাইন: আইটি খাতের এ কোম্পানির এজিএম আজ ১৭ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির এমম কনভেনশন সেন্টার, ধানমন্ডিঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৭ শতাংশক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদনকরা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top