আজ ৭ কোম্পানির এজিএম

শেয়ারবাজার রিপোর্ট: আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- সায়হাম টেক্সটাইল, সায়হাম কটন মিলস, দেশ গার্মেন্টস, আরামিট লিমিটেড, আরামিট সিমেন্ট, ন্যাশনাল টিউবস, এমএল ডাইং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সায়হাম টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, সায়হামনগর, হবিগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সায়হাম কটন মিলস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, দুপুর সাড়ে ১২টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে,সায়হাম নগর হবিগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

দেশ গার্মেন্টস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, সকাল ১১টা ৪৫ মিনিটে আইডিইবি ভবন, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টকডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরামিট লিমিটেড: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, সকাল ১১টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আরামিট সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, দুপুর ১২টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ন্যাশনাল টিউবস: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আজ ১৮ ডিসেম্বর, দুপুর ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, টঙ্গী, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এমএল ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানিরএজিএম আজ ১৮ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় তিপান হোটেল অ্যান্ড রিসোর্ট, বালুকা, ময়মনসিংহঅনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top