আইসিইউতে টেলি সামাদ

শেয়ারবাজার ডেস্ক: কৌতুক অভিনেতা টেলি সামাদকে আইসিইউতে নেওয়া হয়েছে। আজ শনিবার সকালে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে নেওয়া হয় বলে জানা গেছে। 

পারিবারিক সূত্রে আরো জানা গেছে, বুকে ইনফেকশন নিয়ে দুই সপ্তাহ আগে স্কয়ার হাসপাতালে টেলি সামাদকে ভর্তি করা হয়। এরপরে গত বুধবার তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়। 

টেলি সামাদকে আইসিইউতে স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করে তার বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী জানান, বাবার শারীরিক অবস্থার বিষয়ে কিছুই বুঝতে পারছি না আমরা। চিকিৎসকদের পরামর্শে বিএসএমএমইউতে নিয়ে আসি।

তিনি আরো জানান, তার রক্তের হিমোগ্লোবিন কমে যাচ্ছিল। এই চিকিৎসা বিএসএমএমইউতে ভালো হয়। 

চিকিৎসকদের বরাত দিয়ে কাকলী জানান, বিএসএমএমইউতে এনে টেলি সামাদকে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। এর আগে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছিল।

টেলি সামাদের সুস্থতায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে টেলি সামাদের বাইপাস সার্জারি করা হয়। এরপর ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। কিন্তু দেশে আসার পর অক্টোবর ও নভেম্বরে দুই দফা তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল । গত বছরের ২০ অক্টোবর জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল তার বাম পায়ের বৃদ্ধাঙ্গুলিতে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top