আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ ডিসেম্বর ২০১৮, রবিবার |

kidarkar

এটলাসের ডিভিডেন্ড অনুমোদন

শেয়ারবাজার ডেস্ক: শিল্প মন্ত্রণালয়ের অধিনস্থ বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের নিয়ন্ত্রনাধীন এটলাস বাংলাদেশ লিমিটেড (এবিএল)-এর ৩৪তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার টঙ্গীস্থ কারখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্মানিত অতিরিক্ত সচিব এবং বিএসইসি ও এবিএল কোম্পানী বোর্ডের চেয়ারম্যান মিজানুর রহমান বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন। কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আ ন ম কামরুল ইসলাম তার স্বাগত ভাষনের মাধ্যমে কোম্পানীর সার্বিক কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী প্রদান করেন। সভায় কোম্পানীর পরিচালকবৃন্দ জনাব আবুল কাসেম, আনোয়ার হোসেন, এম আকবর আলী, মোঃ মজিবুর রহমান খান, সাইফুল ইসলাম, মিসেস নাসিমা আক্তার এবং কোম্পানী সচিব সঞ্জয় কুমার দত্ত উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উক্ত সভায় যোগদান করেন।

কোম্পানী বোর্ডের চেয়ারম্যান মহোদয় কোম্পানীর ২০১৭-২০১৮ অর্থ বৎসরের বার্ষিক প্রতিবেদন ও নিরীক্ষিত হিসাব বিবরণী সভায় পেশ করতঃ কোম্পানীর কার্যক্রমের উপর বিশদ বক্তব্য রাখেন। সভায় ২০১৭-২০১৮ অর্থবছরের পরিশোধিত মুলধনের উপর শেয়ারহোল্ডার কর্তৃক ১০% বোনাস শেয়ার অনুমোদন করা হয়। উল্লেখ্য যে, প্রতিষ্ঠানটি ২০১৭-২০১৮ অর্থবছরে ৩৬৯.৩৭ লক্ষ টাকা করোত্তর নীট লোকসান করেছে।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.