আজ ১৭ কোম্পানির এজিএম

শেয়ারবাজার রিপোর্ট: আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে শেয়াবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- রহিম টেক্সটাইল, মালেক স্পিনিং, হামিদ ফেব্রিক্স, সাইফ পাওয়ারটেক, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, জিবিবি পাওয়ার, ন্যাশনাল ফিড মিলস, কুইনসাউথ টেক্সটাইল, অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স, রিজেন্ট টেক্সটাইল, হাক্কানি পাল্প অ্যান্ড পেপার, এমবি ফার্মাসিউটিক্যালস, ফার্মা এইডস, স্ট্যান্ডার্ড সিরামিক, বাংলাদেশ সার্ভিসেস, এএমসিএল (প্রাণ), প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রহিম টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ৯টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

 মালেক স্পিনিং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

হামিদ ফেব্রিক্স: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, দুপুর ১১টায় ট্রাস্ট মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সাইফ পাওয়ারটেক: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় আর্মি গ্লোব ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ ক্যাশ ও ৮ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির রেজিষ্টার অফিস, রুপগঞ্জ, নারায়নগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এরপরে সকাল ১১টা ৪৫ মিনিটে কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

জিবিবি পাওয়ার: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১০টায় হোটেল নাজ গার্ডেন কনভেনশন হল, বগুড়ায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ন্যাশনাল ফিড মিলস: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায ৪৫ মিনিটে কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে, শেরপুর, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

কুইনসাউথ টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় সাভার গ্লোব ক্লাব, আশুলিয়া, সাভার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৭ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় ফিনিক্স টাওয়ার, তেজগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

রিজেন্ট টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১০টা ৪৫ মিনিটে শরনিকা কমিউনিটি সেন্টার, চট্টগ্রাম অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে। এর আগে সকাল ১০টায় কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার: পেপার ও প্রিন্টিং খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় ডায়মন টান্স কমিউনিটি কমপেক্স, চট্টগ্রাম অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

এমবি ফার্মাসিউটিক্যালস: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১০টায় ১৮৪/১ তেজগাঁও ইন্ডাস্ট্রিজ এলাকা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ফার্মা এইডস: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় কেন্দ্রীয় কচিকাচার মেলা অডিটরিয়াম, সেগুন বাগিচা ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক: সিরামিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, জয়দেবপুর, গাজীপুর অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

বাংলাদেশ সার্ভিসেস: সেবা ও আবসন খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সন্ধ্যা ৭টায় ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত হবে।  সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত নো ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

 এএমসিএল (প্রাণ): খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল সাড়ে ৯টায় ফুজি ট্রেড সেন্টার, প্রগতি সরণি, উত্তর বাড্ডা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৭  ডিসেম্বর, সকাল ১১টায় পুলিশ কনভেনশন হল, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

আপনার মন্তব্য

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top