সুন্দরীদের বিপরীতে নিরব

শেয়ারবাজার ডেস্ক: ঢাকাই ছবির মন্দার বাজারে সিনেমা তেমন একটা দেখা না গেলেও গেইম রিটার্নস খ্যাত চিত্রনায়ক নিরব রয়েছেন বেশ ব্যস্ত। এইতো কিছুদিন আগে শেষ করলেন তার ‘আব্বাস’ সিনেমার শুটিং। এছাড়াও নির্মাণরত অবস্থায় রয়েছে তার ‘অফিসার রিটার্নস’ ছবিটি।

এদিকে রবিবার (৬ জানুয়ারি) নতুন একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন ঢাকাই সিনেমার এ চিত্রনায়ক। নতুন এ ফাশন হাউজের নাম ‘ব্র্যান্ড হাউজ’ যেটার প্রতিষ্ঠাতা নিরবের বন্ধু শাফিন আহমেদ, পেশায় তিনি একজন ব্যবসায়ী। সারাদেশে এই হাউজের আউটলেট উদ্ভোধন করা হবে খুব শিগগিরই। এদিকে আগামী ১১ জানুয়ারি রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে এক বিশাল আয়োজনের মধ্য দিয়ে এর শুভ উদ্ভোধন এবং এর যাত্রা শুরু করা হবে বলে জানান এর প্রতিষ্ঠাতা।

নিরবের সঙ্গে ফটশুটে অংশ নিয়েছেন আরও দুই সুন্দরী। যার একজন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী এবং আর একজন হলেন লাক্স তারকা মিম মানতাশা।

চিত্রনায়ক নিরব বলেন, নতুন এই ফ্যাশন হাউজটির প্রতিষ্ঠাতা আমার বাল্যকালের বন্ধু। তার এই উদ্যোগকে আমি স্বাগত জানাই। দুই সুন্দরী সহ আমি প্রাথমিকভাবে এর ফটোশুটে অংশ নিয়েছি। এই হাউজটি নিয়ে যে পরিকল্পনা রয়েছে সেটা যদি সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে পারে তবে এটা অনেক দূর যাবে বলে আমি বিশ্বাস করি।

প্রসঙ্গত, নিরবের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি রয়েল খান পরিচালিত ‘গেইম রিটার্নস’। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ ও সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ সিনেমাটি। এছাড়াও চলতি বছরেই শুটিং শেষ করে মুক্তি দেওয়া হতে পারে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘অফিসার রিটার্নস’ ছবিটি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top