প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে ডিবিএ-এর অভিনন্দন

শেয়ারবাজার  ডেস্ক: চারবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহন করায় শেখ হাসিনাকে প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্য ব্রোকারদের সংগঠন ডিএসই ব্রোকারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) অভিনন্দন জানিয়েছেন। একই সঙ্গে নতুন সরকারের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ায় আ.হ.ম. মুস্তফা কামাল কে অভিনন্দন জানিয়েছেন সংগঠনটি।

গতকাল মঙ্গলবার (৮ জানুয়ারি) ডিবিএ-এর পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

ডিবিএ জানায়,গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সংখ্যাগরিষ্ঠ ও নিরংকুশ বিজয় লাভ করেছে। একই সঙ্গে গত ৭ জানুয়ারি ৪র্থ বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারকে পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)-এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

এদিকে, আ.হ.ম. মুস্তফা কামাল অর্থমন্ত্রীর দায়িত্ব গ্রহন করায় ডিবিএর সদস্যরা গভীরভাবে অভিভূত এবং ডিবিএর পক্ষ থেকে অর্থমন্ত্রীকে অভিনন্দন। তাঁর দায়িত্ব গ্রহনের মাধ্যমে আগামী দিনগুলোতে দেশ আরও বেশী সমৃদ্ধশালী ও বেগবান হবে। এর মাধ্যমে বিগত বছরগুলোর মতো দেশের অর্থনীতিতে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডের গতিধারা অব্যাহত থাকবে।

অর্থমন্ত্রী দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের সাথে সম্পৃক্ত সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি বিশেষভাবে দৃষ্টি রাখবেন বলে ডিবিএ প্রতিনিধিরা আন্তরিকভাবে বিশ্বাস করে।

একই সাথে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ পুঁজিবারের সাথে সম্পৃক্ত বিজয়ী সকল নবীণ-প্রবীণ সংসদ সদস্যদের উষ্ণ অভিনন্দন জানিয়েছে ডিবিএ।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top