সংসদের নারী আসনের মনোনয়ন ফরম কিনেছে অপু বিশ্বাস

শেয়ারবাজার ডেস্ক: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) তিনি মনোনয়ন কিনেছেন।

অপু বিশ্বাস বলেন, আমার আত্মবিশ্বাস আছে। নিজেকে রাজনীতির সঙ্গে জড়ানো ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সঙ্গে থাকতে পারাকে আমি বিশাল সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম কিনেছি, এখন বাকিটা ওপর ওয়ালার ইচ্ছা।

প্রসঙ্গত, একাদশ সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগের হয়ে প্রচারণায় নামেন অপু বিশ্বাস। এক ভিডিওবার্তার মাধ্যমে আওয়ামী লীগের হয়ে নৌকায় ভোট চান তিনি। এর আগে তিনি সংসদ নির্বাচনে মনোনয়ন ফরম ক্রয় করার কথাও চিন্তা করেন বলে জানা যায়। পরে সে সিদ্ধান্ত থেকে সরে সংরক্ষিত আসনের মনোনয়ন ফরম কেনেন।

অবন্তী বিশ্বাস অপু। বাংলাদেশি চলচ্চিত্রের নায়িকা। অবশ্য এ নামে খুব অল্প মানুষই চিনে তাকে, সবাই চিনে অপু বিশ্বাস নামে। ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হলেও পরিচিতি পান শাকিব খানের বিপরীতে কোটি টাকার কাবিন ছবিতে অভিনয় করে। দর্শক এতটাই পছন্দ করেছিল এই জুটিতে যে – অপু বিশ্বাসের বেশিরভাগ ছবির নায়কই শাকিব খান। অবশ্য পরবর্তীতে শাকিব খানকে ঘিরে নানা আলোচনা-সমালোচনার মুখেও পড়েন তিনি। শাকিবকে বিয়ে করে ধর্মান্তরিত হন। নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top