নিউ ইয়র্কে কেমন আছেন ঋষি কাপুর

শেয়ারাবাজার ডেস্ক: কেমন আছেন ঋষি কাপুর? নিউ ইয়র্কে কীভাবে চলছে তাঁর চিকিত্সা? এরকম অনেক প্রশ্নই বর্তমানে ঘোরাফেরা করছে ঋষি কাপুরের ভক্তদের মনে। এবার সেই সব প্রশ্নের উত্তর দিলেন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর।

চিকিত্সার জন্য গত বছর যুক্তরাষ্ট্র যান ঋষি কাপুর এবং নিতু কাপুর। শোনা যায়, নিউ ইয়র্কে রয়েছেন তাঁরা। এবং সেখানে থেকেই চলছে তাঁর চিকিত্সা। চিকিত্সার মাঝে দেশে ফিরতে পারবেন না বলেই নতুন বছর বাবা-মায়ের সঙ্গে কাটাতে নিউ ইয়র্কে পাড়ি দেন রণবীর কাপুর এবং রিদ্ধিমা কাপুর।

আলিয়া ভাট-ও যান তাঁদের সঙ্গে। ওই সময় ঋষি কাপুরের পরিবারের প্রত্যেকে দেখা গেলেও, ভক্তদের যেন মন ভরছিল না। প্রিয় অভিনেতা কেন নিজের ছবি আপলোড করছেন না, তা নিয়ে খোঁজ খবর নেওয়া শুরু হয়।

অবশেষে ঋষি কাপুরের শক্তি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন নিতু কাপুর। যেখানে স্ত্রীর সঙ্গে লাঞ্চ ডেটে দেখা যাচ্ছে তাঁকে। যদিও এই ছবিতে নিতু কাপুরকে দেখা গেলেও, তাঁকে ফোনের মধ্যেই মগ্ন দেখা যায়।

সম্প্রতি ‘মুল্ক’-এ দেখা যায় ঋষি কাপুরকে। এই সিনেমায় তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। শোনা যায়, এরপর নাকি জুহি চাওলার সঙ্গে আরও একটি সিনেমায় অভিনয় করবেন ঋষি। জিনিউজ

আপনার মন্তব্য

Top